kalerkantho


চরফ্যাশনে আর্থিক অনুদানের চেক বিতরণ জ্যাকবের

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি   

২১ আগস্ট, ২০১৮ ০০:০০



চরফ্যাশন উপজেলার প্রত্যন্ত অঞ্চলের অসহায়-দুস্থ পুরুষ-মহিলাদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিলের আর্থিক অনুদানের চেক বিতরণ করেন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।

গতকাল সোমবার সকাল ১১টায় চরফ্যাশন উপজেলা দলীয় কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৪৭ জন দুস্থ, অসহায়, গরিব মানুষের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ করা হয়। জ্যাকব এই সময় সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, ‘প্রধানমন্ত্রীর দপ্তর থেকে নগদ অর্থ বা অনুদান পাওয়ার কোনো সুযোগ নেই। আপনারা সৌভাগ্যবান, সরকারপ্রধানের দপ্তর থেকে নিজ নামে চেক পেয়েছেন। এ জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তাঁকে আগামী সংসদ নির্বাচনে আবারও ক্ষমতায় বসালে আপনাদের জন্য আরো বেশি সুযোগ-সুবিধার ব্যবস্থা করা হবে।’

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন, পৌর মেয়র শ্রী বাদলকৃষ্ণ দেবনাথ, নির্বাহী কর্মকর্তা মনোয়ার হোসেন, আওয়ামী লীগের সম্পাদক নুরুল ইসলাম ভিপি, দপ্তর সম্পাদক প্রভাষক মনির উদ্দিন চাষী, সহদপ্তর সম্পাদক সোলাইমান ভূঁইয়া প্রমুখ।

বিকেল সাড়ে ৪টায় উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব চরমাদ্রাজ ইউনিয়নের বেড়িবাঁধে অসহায় পরিবারের মধ্যে ঈদ উপলক্ষে শাড়ি বিতরণ করেন।

 



মন্তব্য