kalerkantho


রাস্তা পার হতে গিয়ে মাইক্রোবাসের ধাক্কা

আহত ব্যক্তিকে চেষ্টা করেও বাঁচাতে পারেননি চালক!

নিজস্ব প্রতিবেদক   

২০ আগস্ট, ২০১৮ ০০:০০



রাস্তা পার হওয়ার জন্য এক ব্যক্তি দৌড় দিয়েছিলেন, কিন্তু মাইক্রোবাসের সঙ্গে ধাক্কা লেগে ছিটকে পড়েন। পরে মাইক্রোচালক আহত এই ব্যক্তিকে গাড়িতে নিয়ে ছুটে যান ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে। কিন্তু বাঁচানো যায়নি তাঁকে। গতকাল রবিবার বিকেলে রাজধানীর বাংলামোটর এলাকায় এই দুর্ঘটনা ঘটার পর পুলিশের হাতে ধরা পড়া চালক এমন দাবিই করেন।

খবর পেয়ে হাতিরঝিল থানা পুলিশ গিয়ে গাড়িচালক সৈকত ও মাইক্রোবাসটি আটক করে।

নিহত ব্যক্তির নাম আবুল হোসেন ফরাজী (৬০)। তাঁর গ্রামের বাড়ি জামালপুর জেলার ইসলামপুর উপজেলার ফরাজীপাড়া গ্রামে। তিনি বাংলামোটর এলাকায় পরিবার নিয়ে থাকতেন।

মাইক্রোবাসের চালক সৈকত জানান, মাইক্রোবাসটির মালিক ডেমরায় থাকেন। জাতীয় রাজস্ব বোর্ডে ভাড়ায় চলে গাড়িটি। তিনি গাড়ি নিয়ে যাওয়ার সময় ফার্মগেট এলাকায় পেছন দিক থেকে শ্যামলী পরিবহনের একটি মিনিবাস ধাক্কা দেয়। বাসটিকে আটকানোর পর চালক তাঁকে বাংলামোটর গিয়ে ক্ষতিপূরণ দেবেন বলে জানান। পরে বাংলামোটর থেকে ইস্কাটন রোডের সিগন্যাল ছাড়ার পর তিনি গাড়ি টান দেন। এ সময় আবুল হোসেন দৌড়ে রাস্তা পার হতে গিয়ে গাড়ির সঙ্গে ধাক্কা খান।

সৈকত দাবি করেন, আহত অবস্থায় আবুল হোসেনকে গাড়িতে তুলে তিনি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ছুটে যান। কিন্তু রাত ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।



মন্তব্য