kalerkantho

সাভারে যুবলীগ নেতার স্ত্রী ১৭ দিন ধরে নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

২০ আগস্ট, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ঢাকার সাভার উপজেলা যুবলীগের সভাপতি সেলিম মণ্ডলের দ্বিতীয় স্ত্রী আয়েশা আক্তার বকুল (২৬) ১৭ দিন ধরে নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় ওই যুবলীগ নেতা সাভার থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

এদিকে গতকাল রবিবার সকালে নিখোঁজ আয়েশা আক্তারের ভাই সিঙ্গাইর থানায় গিয়ে আগুনে পোড়া অজ্ঞাতপরিচয় এক নারীর লাশের ছবি দেখে তাঁর বোন বলে ধারণা করছেন।

আয়েশা আক্তার সাভারের বিরুলিয়ার সামাইর গ্রামের সোহরাব হোসেনের মেয়ে। চার বছর আগে সেলিম মণ্ডলের সঙ্গে তাঁর বিয়ে হয়।

আয়েশা আক্তারের বড় ভাই বশির হোসেন জানান, গত ২৮ জুলাই তাঁর বোন আয়েশা এলাকার একটি বিয়ের অনুষ্ঠানে যান। এরপর সেলিম মণ্ডলও তাঁর প্রথম স্ত্রীকে নিয়ে ওই অনুষ্ঠানে উপস্থিত হন। এ নিয়ে সেলিম মণ্ডলের সঙ্গে তাঁর বোনের কথা-কাটাকাটি হয়। তখন সেলিম আয়েশাকে এই বলে হুমকি দেন, ‘তোর ব্যবস্থা করতেছি।’ এ ঘটনার চার দিন পর গত ২ আগস্ট থেকে আয়েশা নিখোঁজ। পরদিন সেলিম মণ্ডল সাভার থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

গত ৩ আগস্ট সাভার উপজেলার পাশের মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার বায়ড়া ইউনিয়নের জামালপুর এলাকা থেকে পুলিশ সারা শরীর আগুনে পোড়া অজ্ঞাতপরিচয় এক নারীর লাশ উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে সিঙ্গাইর থানায় একটি মামলা দায়ের করে।

এ ব্যাপারে সিঙ্গাইর থানার ওসি ইমাম হোসেন জানান, আগুনে পোড়া এক নারীর লাশ উদ্ধার হয়েছিল। লাশটি সাভার থানার নিখোঁজ হওয়া আয়েশা আক্তার বকুলের কি না তা সাভার থানার পুলিশ ও তাঁর পরিবার শনাক্ত করবে। তবে নিখোঁজের ভাই লাশটি নিশ্চিতভাবে শনাক্ত করতে পারেননি।

সাভার থানার ওসি মহসিনুল কাদির জানান, সেলিম মণ্ডল তাঁর দ্বিতীয় স্ত্রীর নিখোঁজের ঘটনায় থানায় একটি ডায়েরি করেছেন। পুলিশ নিখোঁজ নারীকে উদ্ধারের চেষ্টা করছে।

 

মন্তব্য