kalerkantho


রাজবাড়ীতে অগ্রণী এজেন্ট

ব্যাংক কার্যালয়ে হামলা টাকা লুট

রাজবাড়ী প্রতিনিধি   

২০ আগস্ট, ২০১৮ ০০:০০



রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের আলাদীপুর বাজারে অগ্রণী ব্যাংকের এজেন্ট ব্যাংক কার্যালয়ে দুর্বৃত্তরা হামলা চালিয়েছে। তারা ব্যাংকের ভেতরে ভাঙচুর করার পাশাপাশি নগদ ১৬ লাখ টাকা নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় লোকজন আরিফ মুন্সি (৩২) নামে এক ব্যক্তিকে আটকের পর উত্তম-মাধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করেছে। আরিফ জেলা শহরের লক্ষ্মীকোল হরিসভা গ্রামের খোরশেদ আলমের ছেলে।

ওই কার্যালয়ের এজেন্ট খালেক দেওয়ান জানান, গতকাল রবিবার সকাল ১১টার দিকে ১০-১২ জনের একদল দুর্বৃত্ত আকস্মিকভাবে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আলাদীপুর উচ্চ বিদ্যালয় মার্কেটের দ্বিতীয় তলায় থাকা তাদের এজেন্ট ব্যাংকে প্রবেশ করে। ওই সময় কার্যালয়ে তিনিসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। দুর্বৃত্তরা ব্যাংকের ভেতরের কাচ ভাঙচুর করে এবং জোরপূর্বক ড্রয়ার থেকে ১৬ লাখ টাকা ছিনিয়ে নেয়। এ সময় তারা চিৎকার শুরু করলে স্থানীয় লোকজন এগিয়ে আসে। তবে অন্যরা পালিয়ে যেতে সক্ষম হলেও আরিফ মুন্সিকে আটক করে উত্তম-মাধ্যম দেওয়া হয়। আটককৃত আরিফ মুন্সি বলেন, তিনি আলাদীপুর বাজারে ইলেকট্রনিক সামগ্রী মেরামতের কাজ করেন। তিনি ব্যাংকে গিয়েছিলেন টাকা তুলতে। ওই ঘটনার সঙ্গে তিনি জড়িত নন।

রাজবাড়ী থানার এসআই এনছের আলী বলেন, আরিফ মুন্সি ওই ব্যাংকে টাকা তোলার জন্য গেছিল বলে তাঁকে জানালেও আরিফের কাছে ব্যাংকের কোনো চেক বই পাওয়া যায়নি। যে কারণে তাঁকে আটক করা হয়েছে।

 



মন্তব্য