kalerkantho


রাজধানীতে আলাদা দুর্ঘটনায় নিহত ৩

নিজস্ব প্রতিবেদক   

১৯ আগস্ট, ২০১৮ ০০:০০



রাজধানীতে পৃথক দুর্ঘটনায় গতকাল শনিবার তিনজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন লোকমান আহম্মদ (২৫), শফিকুল ইসলাম (৪০) ও রাশেদুল ইসলাম রাশেদ (৩৫)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল সকলে দারুস সালাম এলাকার একটি দোকানে গাড়ির চাকায় হাওয়া দিচ্ছিলেন লোকমান ও মো. রমিজ নামের দুই ব্যক্তি। এ সময় গাড়ির একটি চাকা প্রচণ্ড শব্দে বিস্ফোরিত হলে তাঁরা আহত হন। তাঁদের উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। লোকমানের অবস্থার অবনতি হলে তাঁকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই দুপুর ১২টার দিকে তাঁর মৃত্যু হয়। 

গতকাল ভোরে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনের রাস্তায় কাজ করার সময় দ্রুতগতির একটি মাইক্রোবাসের ধাক্কায় শফিকুল নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ইসমাইল নামে আরো একজন।

এদিকে মিরপুর দিয়াবাড়ি বেড়িবাঁধ এলাকায় বাসের ধাক্কায় রাশেদ নামে অন্য এক ব্যক্তি নিহত হয়েছে। নিহতের চাচা রফিকুল ইসলাম জানান, রাশেদ পেশায় একজন পিকআপ চালক। গতকাল সকাল সাড়ে ৭টার দিকে বেড়িবাঁধ বস্তিসংলগ্ন রাস্তা পারাপারের সময় আলিফ পরিবহনের একটি বাস তাঁকে ধাক্কা দেয়। পরে রাশেদকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে দুপুরে তাঁর মৃত্যু হয়।

 

 



মন্তব্য