kalerkantho


হালুয়াঘাটে স্কুলছাত্রদের হামলায় খুন আরেক ছাত্র

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ   

১৯ আগস্ট, ২০১৮ ০০:০০



ময়মনসিংহের হালুয়াঘাটে খালাতো বোনকে আপত্তিকর মন্তব্য করার জের ধরে কয়েকজন স্কুলছাত্রের হামলায় নিহত হয়েছে পলিটেকনিক্যালের এক ছাত্র। গত শুক্রবার রাত ৮টার দিকে তার ওপর হামলা চালানো হয়। এরপর রাতেই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় গতকাল শনিবার চারজনকে আটক করেছে পুলিশ। তারা সবাই স্থানীয় একটি স্কুলের দশম শ্রেণির ছাত্র।

নিহত এই কলেজছাত্রের নাম নাফিয়াল নাজরান। সে ময়মনসিংহের গৌরীপুর পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের দ্বিতীয় বর্ষের ছাত্র। নাজরান হালুয়াঘাট উপজেলার মনিকুড়া গ্রামের নাজবুল হাসানের ছেলে।

স্থানীয় সূত্রগুলো জানায়, বাঁলিচান্দা গ্রামের এমদাদ মেম্বারের মেডিক্যাল পড়ুয়া মেয়ে রিতু মোবাইল ফোনে গেম খেলার সময় সুমন নামের এক যুবক আপত্তিকর মন্তব্য করে। রিতু বিষয়টি তাঁর খালাতো ভাই নাফিয়াল নাজরানকে জানান। নাজরান সুমনকে বকাবকি করেন এবং একপর্যায়ে চড় দেন। এরপর সুমন তার বন্ধুবান্ধবকে ফোনে ডেকে এনে নাজরানকে ব্যাপক মারধর করে।

নাজরানের বাবা নাজমুল হাসান জানান, গভীর রাতে নাজরান ঘুমের ঘোরে গোঙাতে থাকে এবং গুরুতর অসুস্থ হয়ে হাত-পা ছুড়তে থাকে। হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জানান তার মৃত্যু হয়েছে।

হালুয়াঘাট থানার ওসি জাহাঙ্গীর আলম তালুকদার জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। হামলায় জড়িত থাকার অভিযোগে দক্ষিণ মনিকুড়া গ্রামের সিয়াম, অয়ন, হিমেল ও সুলায়মানকে আটক করা হয়ছে। তারা সবাই স্থানীয় সেন্ট এন্ড্রুজ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।



মন্তব্য