kalerkantho


ঢাকা মহানগর যুব ইউনিয়নের নতুন কমিটি ঘোষণা

সভাপতি ইমন, সাধারণ সম্পাদক সুজন

নিজস্ব প্রতিবেদক   

১৯ আগস্ট, ২০১৮ ০০:০০



হাবীব ইমনকে সভাপতি ও রাসেল ইসলাম সুজনকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ যুব ইউনিয়নের ঢাকা মহানগর শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। গত শুক্রবার রাতে রাজধানীর পল্টনে মৈত্রী মিলনায়তনে সম্মেলনের কাউন্সিল অধিবেশন শেষে ৩৭ সদস্যের এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যরা হলেন সহসভাপতি মনিরুল আহসান জুয়েল, চৌধুরী জোসেন, আনোয়ার হোসেন, শিমুল খান ও সুজিত মিত্র, সহসাধারণ সম্পাদক মতিউর রহমান, শাখারভ হোসেন সেবক ও আসাদুজ্জামান আজিম, সাংগঠনিক সম্পাদক শাহীন ভূঁইয়া, কোষাধ্যক্ষ এস এম তৌহিদ, দপ্তর সম্পাদক জ্যোতির্ময় চক্রবর্তী, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহিদ নগর, তথ্য-গবেষণা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এম মামুন কবীর, বিজ্ঞান-প্রযুক্তিবিষয়ক সম্পাদক হেলাল উদ্দিন, আইনবিষয়ক সম্পাদক লিজা আক্তার, স্বাস্থ্য-চিকিৎসা বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, নারীবিষয়ক সম্পাদক সাবিনা শাহানাজ হ্যাপি, সমাজকল্যাণ সম্পাদক আলী আকবর, সাংস্কৃতিক সম্পাদক মৃদুলা মেঘ, ক্রীড়া সম্পাদক রফিকুল ইসলাম এবং সদস্য—রিয়াজ উদ্দিন, আশিকুল ইসলাম জুয়েল, গোলাম রাব্বী খান, আলী কায়সার মামুন, ডেনিম চাকমা, জীবন কুমার সাহা, আবু খায়ের, কামরুল হাসান, দীপায়ন হোসেন, অনিমেষ বিশ্বাস অটল, আজমীর তারেক, শেখ রফিক, হিরন মোল্লা, সাইফুল ইসলাম পাভেল ও এম আর খান জিতু।

সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে, কমিটি ঘোষণার পর সংগঠনের কেন্দ্রীয় সভাপতি হাসান হাফিজুর রহমান সোহেল নবনির্বাচিত কমিটিকে শপথ বাক্য পাঠ করান। এর আগে শুক্রবার সকালে পুরানা পল্টনের মুক্তিভবন চত্ব্বরে সম্মেলনের উদ্বোধন করেন সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম।

 



মন্তব্য