kalerkantho


শোক দিবসের অনুষ্ঠান

নাটোরে মোটরসাইকেল বহরে হামলা, আহত ১০

নাটোর প্রতিনিধি   

১৭ আগস্ট, ২০১৮ ০০:০০



জাতীয় শোক দিবস উপলক্ষে নাটোরের বড়াইগ্রামে আয়োজিত শোকসভায় অংশ নিতে আসা নেতাকর্মীদের ওপর প্রতিপক্ষের হামলায় কমপক্ষে ১০ জন আহত হয়েছে। এ সময় ভাঙচুর করা হয় ১০টি মোটরসাইকেল। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এদিকে হামলার ঘটনায় স্থানীয় থানায় মামলার প্রক্রিয়া চলছে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, গত বুধবার বিকেলে বড়াইগ্রাম পৌর চত্বরে পৌর যুবলীগের উদ্যোগে শোকসভার আয়োজন করা হয়। সভায় উপজেলা চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী প্রধান অতিথি ছিলেন। শোকসভায় যোগ দিতে জোনাইল ও চান্দাই ইউনিয়ন থেকে নেতাকর্মীরা মোটরসাইকেল নিয়ে উপজেলার রোলভা এলাকায় এলে অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি সমর্থিত সাইফুল ইসলাম মেম্বারের নেতৃত্বে ১৫-২০ জন যুবক লোহার রড, হাতুড়ি ও লাঠিসোঁটা নিয়ে তাদের ওপর হামলা করে। এ ব্যাপারে সংসদ সদস্য আব্দুল কুদ্দুসের মোবাইল নম্বরে ফোন দিলে তাঁর ব্যক্তিগত সহকারী মোহাম্মাদ ইব্রাহীম ফোন রিসিভ করে বলেন, স্যার ব্যস্ত আছেন। হামলার বিষয়ে তিনি বলেন, এমপি কুদ্দুসের সমর্থকরা সেখানে কোনো হামলা করেনি। বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস বলেন, এখন পর্যন্ত কেউ থানায় মামলা করেনি।

জলঢাকায় যুবলীগ নেতা বাহাদুরকে গ্রেপ্তারের দাবিতে কর্মসূচি : এদিকে নীলফামারী ও জলঢাকা প্রতিনিধি জানান, নীলফামারীর জলঢাকায় জাতীয় শোক দিবসে সম্মিলিত সাংস্কৃতিক জোটের অনুষ্ঠান পণ্ড ও নীলফামারী-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফাকে লাঞ্ছিত করার প্রতিবাদে গত বুধবার রাতে সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করেছে এলাকাবাসী। এ সময় যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুল ওয়াহেদ বাহাদুরকে গ্রেপ্তারের দাবি জানায় বিক্ষুব্ধরা।



মন্তব্য