kalerkantho


মিরপুরের বোটানিক্যাল গার্ডেনে ছাত্রের লাশ

নিজস্ব প্রতিবেদক   

১৬ আগস্ট, ২০১৮ ০০:০০



রাজধানীর মিরপুরের বোটানিক্যাল গার্ডেনের একটি পুকুরপারের ঝোপ থেকে বিএএফ শাহীন কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র শাহীন মোল্লার লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সন্ধ্যায় শাহ আলী থানা পুলিশ তার লাশ উদ্ধার করে। তার শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ।

থানা পুলিশের ভাষ্য, শাহীনের লাশ উপুড় হয়ে পড়ে ছিল। তার হাতে একটি কোকের বোতল পাওয়া গেছে। তবে তাকে কেউ হত্যা করেছে কি না সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, নেশাজাতীয় কিছু পান করে তার মৃত্যু হয়েছে অথবা কেউ তাকে কিছু খাইয়ে হত্যা করেছে। ময়নাতদন্তের জন্য তার লাশ সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশের দারুস সালাম জোনের সহকারী কমিশনার জাহাঙ্গীর আলম বলেন, ঘটনাটি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। তাকে হত্যা করা হয়েছে কি না এখনো তা নিশ্চিত হওয়া যায়নি। ময়নাতদন্ত প্রতিবেদন ও ভিসেরা রিপোর্ট পাওয়ার পর এ বিষয়ে নিশ্চিত হওয়া যাবে।

এদিকে পুলিশের একটি সূত্র জানায়, শাহীন মোল্লার বাবার নাম শওকত আলী। শাহীন পরিবারের সঙ্গে রূপনগরের ইস্টার্ন হাউজিং এলাকায় থাকত। গতকাল কলেজ বন্ধ ছিল। দুপুরে শাহীন বাসা থেকে বের হয়। তবে সে কোথায় যাচ্ছে এ বিষয়ে কাউকে কিছু বলেনি। শাহীনের মৃত্যুর কারণ সম্পর্কে পরিবারও কোনো তথ্য দিতে পারছে না।

শাহ আলী থানার এসআই সঞ্জিত কুমার সাহা বলেন, ‘শাহীনের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। তার মৃত্যুর কারণ ময়নাতদন্ত রিপোর্টের পর নিশ্চিত হওয়া যাবে। আশা করছি, শিগগিরই শাহীনের মৃত্যুরহস্য উদ্ঘাটন করা সম্ভব হবে।’

 



মন্তব্য