kalerkantho


বখাটেদের হামলায় শিক্ষকসহ আহত ১৫

মানিকগঞ্জ প্রতিনিধি   

১৬ আগস্ট, ২০১৮ ০০:০০



ইভ টিজিংয়ের প্রতিবাদ করায় বখাটেদের হামলার শিকার হয়েছে মানিকগঞ্জের একটি স্কুলের শিক্ষক-শিক্ষার্থীরা। আহত ১৫ জনের মধ্যে শিক্ষকসহ ছয়জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বুধবার সকালে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ হামলার ঘটনা ঘটে।

চকমিরপুর উচ্চ বিদ্যালয়ের হিসাববিজ্ঞানের শিক্ষক লুত্ফর রহমান তুহিন জানান, জাতীয় শোক দিবসে দৌলতপুর উপজেলা প্রশাসনের আয়োজনে শোকযাত্রায় অংশ নেয় স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা। ফেরার পথে হাসপাতালের সামনে কয়েক বখাটে ছাত্রীদের উত্ত্যক্ত করলে প্রতিবাদ করা হয়। তখন হামলার ঘটনা ঘটে। শিক্ষকরা এগিয়ে গেলে তাঁদের মারধর করে বখাটেরা। এতে চার শিক্ষকসহ ১৫ জন আহত হয়।

প্রধান শিক্ষক কাজী রমজান আলী জানান, হামলায় আহত শিক্ষক বেলাল উদ্দিন, লুত্ফর রহমান, ছালাম প্রধান, সোলাইমান কবির, শিক্ষার্থী ফারুক হোসেন ও সঞ্জয় সূত্রধরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।  অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

হামলার এ ঘটনায় থানায় মামলা হয়েছে। হামলাকারীরা দৌলতপুর মতিলাল ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি ওবায়দুল মোল্লার অনুসারী বলে জানা গেছে।

অভিযুক্ত ছাত্রলীগ নেতা ওবায়দুল মোল্লা বলেন, হামলার ঘটনায় ছাত্রলীগের কেউ জড়িত নয়। ছাত্রীদের উত্ত্যক্ত করলে প্রমোদা সুন্দরী উচ্চ বিদ্যালয়ে দুই ছাত্রকে চড়-থাপ্পড় মারা হয়। তখন ছাত্রলীগ নেতা পরিচয়ে বখাটে আল আমিন তার লোকজন নিয়ে হামলা করে। ঘটনার সময় ওবায়দুল শোক সভায় উপস্থিত ছিলেন বলে দাবি করেন।

দৌলতপুর থানার ওসি সুনীল কর্মকার জানান, শিক্ষক-শিক্ষার্থীর ওপর হামলার ঘটনায় এনামুল নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।



মন্তব্য