kalerkantho


সাভারে অপহৃত প্রবাসী উদ্ধার, নারীসহ গ্রেপ্তার ৬

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

১৬ আগস্ট, ২০১৮ ০০:০০



সাভারে অপহৃত প্রবাসী জাহিদ হোসেনকে (৩০) গতকাল বুধবার পৌর এলাকার লালটেক মহল্লা থেকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এর আগে দিনভর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অপহরণের ঘটনায় জড়িত সন্দেহে এক নারীসহ ছয়জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের দেওয়া তথ্য অনুযায়ী উদ্ধার হয়েছেন ওই প্রবাসী।

গ্রেপ্তারকৃতরা হলেন কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার চান্দুর চর এলাকার সেলিম হোসেনের ছেলে আবির (২৬), গাজীপুরের কাপাসিয়া উপজেলার জাকিয়া গ্রামের আবদুর রহমানের ছেলে ফয়সাল খান (২৮), শরীয়তপুরের জাজিরা উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের মো. খোকনের ছেলে স্বপন (২৫), পাবনার ঈশ্বরদী উপজেলার আশনা গ্রামের আব্দুর রহিম তুফানের ছেলে মৃদুল হাসান (২৪), নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মনোয়ার হোসেনের স্ত্রী শ্রাবণী ইসলাম রুবা (৩৮) এবং সাভার পৌর এলাকার চাপাইন মহল্লার আবুল কালামের ছেলে মো. মারুফ হোসেন (২৫)। উদ্ধার হওয়া জাহিদ হোসেন সাভার পৌর এলাকার শাহীবাগ মহল্লার খলিল মিয়ার ছেলে।

পুলিশ জানায়, গত ১৩ আগস্ট বিকেলে সাভার সিটি সেন্টারের সামনে থেকে কৌশলে চেতনানাশক ওষুধ দিয়ে প্রবাসী জাহিদকে অচেতন করে নিয়ে যায় অপহরণকারীরা। অপহৃতের পরিবার পরদিন ১৪ আগস্ট সাভার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করে। তথ্য-প্রযুক্তির সহায়তায় সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) ইবনে ফরহাদের নেতৃত্বে পুলিশ গতকাল বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অপহরণের ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ওই ছয়জনকে গ্রেপ্তার করে।

সাভার মডেল থানার ওসি মহসিনুল কাদির জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। অপহরণের সঙ্গে আরো কেউ জড়িত আছে কি না এবং কেন তাঁকে অপহরণ করা হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

 



মন্তব্য