kalerkantho


ট্রাকচাপায় প্রাণ গেল অটোরিকশাচালকের

নিজস্ব প্রতিবেদক   

২৪ জুলাই, ২০১৮ ০০:০০



ট্রাকচাপায় প্রাণ গেল অটোরিকশাচালকের

রাজধানীর বিমানবন্দর থানা এলাকায় বেপরোয়া গতির ট্রাকচাপায় মোহাম্মদ রিয়াজ (৩৮) নামের সিএনজি অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার ভোরে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে গেছে।

বিমানবন্দর থানার এসআই শ্রীধাম জানান, বিমানবন্দর সড়কে ভোর ৪টার দিকে একটি সিমেন্ট কম্পানির ট্রাক সিএনজিচালিত অটোরিকশাটিকে চাপা দেয়। এতে চালক রিয়াজ গুরুতর জখম হন। তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এদিকে দুর্ঘটনার পর ট্রাকটি ফেলে চালক পালিয়ে যায়। সেটি থানায় নেওয়া হয়েছে।

নিহত চালক রিয়াজের বাবার নাম কবির হোসেন। বাড়ি ভোলা সদরে। রিয়াজ স্ত্রী ও এক সন্তান নিয়ে ঢাকায় ভাড়া বাসায় থাকতেন। তাঁর উপার্জনে নির্ভরশীল ছিলেন মা-বাবাসহ পরিবারের সদস্যরা। গতকাল নিহত রিয়াজের মা বানু আক্তার বাদী হয়ে বিমানবন্দর থানায় একটি মামলা করেছেন। তিনি আহাজারি করে বলেন, ‘ছেলের টাকায় সংসার চলত। এখন আমরা কিভাবে বাঁচুম?’

পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের জন্য রিয়াজের লাশ ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে রাখা হয়েছে। অভিযুক্ত ট্রাকচালকের পরিচয় ও অবস্থান জানতে সিমেন্ট কম্পানির সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তাকে গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে।



মন্তব্য