kalerkantho


পানিতে ডুবে তিন শিশুসহ চারজনের মৃত্যু

কালের কণ্ঠ ডেস্ক   

২৩ জুলাই, ২০১৮ ০০:০০



পুকুরে ডুবে চাঁদপুরের হাজীগঞ্জে দুটি শিশু, গাজীপুরের কালিয়াকৈরে বাক্প্রতিবন্ধী এক শিশু এবং টাঙ্গাইলের সখীপুরে এক তরুণ মারা গেছে। প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত-

গতকাল রবিবার দুপুরে চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার বাড্ডা গ্রামে পানিতে ডুবে মারা যাওয়া দুই শিশু হলো আকিব (৪) ও তানিশা (৫)। তারা পরস্পর মামাতো-ফুফাতো ভাই-বোন।

হাজীগঞ্জ থানার ওসি মো. জাবেদুল ইসলাম জানান, শিশু দুটি বাড়ির উঠোনে খেলা করার একপর্যায়ে পাশের পুকুরে গিয়ে নামে। হঠাৎ পানিতে ডুবে দুজন মারা যায়। তাদের মধ্যে আকিব বাড্ডা গ্রামের কামরুল ইসলামের ছেলে। আর তানিশা পাশের কচুয়া উপজেলার হোসেনপুর গ্রামের দিদারুল ইসলামের মেয়ে। মাত্র তিন দিন আগে তানিশা তার মায়ের সঙ্গে মামার বাড়িতে বেড়াতে আসে।

পুলিশ ঘটনাস্থল থেকে দুজনের লাশ উদ্ধার করেছে। তবে পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

এদিকে টাঙ্গাইলের সখীপুরে পানিতে ডুবে নজরুল ইসলাম (১৭) নামের এক তরুণ মারা গেছে। গতকাল দুপুরে উপজেলার কালিয়া ইউনিয়নের বানিয়ারছিট গ্রামে এ ঘটনা ঘটে। নজরুল ওই গ্রামের ইতালীপ্রবাসী খলিলুর রহমানের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য কিসমত আলী জানান, নজরুল কিছুটা প্রতিবন্ধী ও মৃগী রোগী ছিল। গতকাল দুপুরে এলাকার কিছু ছেলে বাড়ির অদূরে ধানক্ষেতে মাছ ধরতে যায়। এ সময় নজরুলও ওই ছেলেদের সঙ্গে মাছ ধরতে যায়। মাছ ধরার সময় ক্ষেতের কাদাপানিতে হঠাৎ উপুড় হয়ে পড়ে মারা যায় নজরুল।

এছাড়া গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বড়ইছুটি এলাকায় পানিতে ডুবে আয়েশা আক্তার (১৩)) নামে বাক্প্রতিবন্ধী এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে বাড়ির পাশে বিল থেকে তার লাশ উদ্ধার করা হয়। আয়েশা বড়ইছুটি এলাকার সৌদিপ্রবাসী দুলাল উদ্দিনের মেয়ে।



মন্তব্য