kalerkantho


প্রধানমন্ত্রীর গণসংবর্ধনায় যোগ দেয় রূপগঞ্জ আওয়ামী লীগের বিপুলসংখ্যক নেতাকর্মী

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

২২ জুলাই, ২০১৮ ০০:০০



সোহরাওয়ার্দী উদ্যানে গতকাল শনিবার প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার গণসংবর্ধনা সফল করতে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে বিপুলসংখ্যক নেতাকর্মী অনুষ্ঠানে যোগ দেয়। উপজেলার কায়েতপাড়া ইউনিয়ন ও রংধনু গ্রুপের চেয়ারম্যান এবং বসুন্ধরা গ্রুপের পরিচালক (পূর্বাচল ল্যান্ড) আওয়ামী লীগ নেতা আলহাজ রফিকুল ইসলাম রফিক এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান ভুইয়ার নেতৃত্বে নেতাকর্মীরা এই গণসংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেয়।

জানা গেছে, গতকাল সকালে রূপগঞ্জ থেকে পাঁচটি রুটে চার শতাধিক বাস ও দুই শতাধিক মিনিবাস, দুই শতাধিক মাইক্রোবাস ও দুই শতাধিক মোটরসাইকেলসহ বিভিন্ন যানবাহনযোগে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা সফল করতে নেতাকর্মীরা রওনা হয়।

যাত্রাকালে রূপগঞ্জ উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান ভুইয়া ও কায়েতপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ রফিকুল ইসলাম রফিকের নেতৃত্বে আরো অংশ নেন আওয়ামী লীগের সহসভাপতি আবুল বাশার টুকু, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান হারেজ, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রহমান মিজান, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হোসেন ভুইয়া রানু, দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টার, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক ভুইয়া, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহসভাপতি হাফিজুর রহমান সজীব, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুল আজিজ, ছাত্রলীগ নেতা হাজি সফিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা হাজি তরিকুল ইসলাম মোগল, রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান তারেক, তারাব পৌর যুবলীগের সভাপতি আব্দুল আউয়াল, থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম চৌধুরী অপু, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি হাজি ইয়ার হোসেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল আউয়াল প্রমুখ।

যাত্রা শুরুর আগে ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক বলেন, ‘রূপগঞ্জ উপজেলার সাতটি ইউনিয়ন ও দুটি পৌরসভার প্রতিটি পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড থেকে আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে এবং আমাদের সঙ্গে ঐক্যবদ্ধ হয়ে প্রধানমন্ত্রীর গণসংবর্ধনায় যাচ্ছেন।’ খন্দকার আবুল বাশার টুকু বলেন, ‘রূপগঞ্জ আওয়ামী লীগ সর্বদা প্রস্তুত। যখনই প্রধানমন্ত্রী ডাকবেন, তখনই রূপগঞ্জবাসীকে সঙ্গে নিয়ে আমরা ঐক্যবদ্ধভাবে সাড়া দেব।’



মন্তব্য