kalerkantho


ইসলামী আন্দোলনের আমির বললেন

ভোট ডাকাতি করলে জনগণ সহ্য করবে না

নিজস্ব প্রতিবেদক   

২২ জুলাই, ২০১৮ ০০:০০



ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, দেশে কর্তৃত্ববাদী শাসন চলছে। সরকারকে ইতিহাস থেকে শিক্ষা নিতে হবে। কারচুপির নির্বাচন বন্ধ করে সুষ্ঠু নির্বাচন দিতে হবে। অন্যথায় এমন জোয়ার তৈরি হবে, ফেরাউনের মতো ভেসে যেতে বাধ্য হবে। মানুষের সম্পদ দিয়ে ভোট ডাকাতির নির্বাচন করলে জনগণ সহ্য করবে না।

গতকাল শনিবার বিকেলে রাজধানীর পুরানা পল্টনে দলীয় কার্যালয় চত্বরে ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি কে এম আতিকুর রহমানের সভাপতিত্বে আয়োজিত প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে রেজাউল করীম এই হুঁশিয়ারি দেন।

চরমোনাই পীর আরো বলেন, প্রহসনের নির্বাচনের মাধ্যমে খুলনা, গাজীপুরসহ প্রায় সব নির্বাচনে সরকারদলীয় ক্যাডারদের দিয়ে জনগণের রায় প্রয়োগ করতে দেয়নি। তিনি রাজশাহী, খুলনা ও বরিশাল সিটি নির্বাচনে স্থানীয় প্রশাসনের আচরণের তীব্র নিন্দা করেন। তিনি যুব আন্দোলনকে ভোট ডাকাতি প্রতিহত করে হাতপাখার পক্ষে গণজোয়ার তৈরির নির্দেশ দেন।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী, মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাওলানা এ টি এম হেমায়েত উদ্দিন, অধ্যাপক মাহবুবুর রহমান ও মাওলানা গাজী আতাউর রহমান এবং কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম।

মাওলানা মাদানী বলেন, যুব আন্দোলন দেশের ভবিষ্যৎ। মানুষ পরিবর্তন চায়। তাই যুব আন্দোলন, ছাত্র আন্দোলনসহ ইসলামী আন্দোলনের সব কর্মীকে ব্যাপক প্রচারণা চালিয়ে হাতপাখার বিজয় আনতে হবে। ব্যর্থ সরকারকে চিরতরে বিদায় দিয়ে নৌকাকে বঙ্গোপসাগরে ডোবাতে হবে।



মন্তব্য