kalerkantho


মাদকবিরোধী বিশেষ অভিযানে ঢাকায় ৬৪ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক   

২০ জুলাই, ২০১৮ ০০:০০



মোহাম্মদপুর জেনেভা ক্যাম্প, হাতিরঝিলসহ রাজধানীর কয়েকটি এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে ৬৪ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব ও পুলিশ। গতকাল বৃহস্পতিবার ভোর থেকে রাত ১০টা পর্যন্ত ওই সব অভিযান চালানো হয়। ওই সময় ৯ হাজার ৮৬৪ পিস ইয়াবা ট্যাবলেট, ৮৮৬ গ্রাম হেরোইনসহ বেশ কিছু নেশা জাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। 

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান গতকাল দুপুরে কালের কণ্ঠকে বলেন, ভোর ৫টা থেকে সকাল ৭টা পর্যন্ত দ্বিতীয় দফায় মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পে মাদকবিরোধী অভিযান চালানো হয়। ওই সময় সেখান থেকে ইয়াবাসহ ৩৭ জনকে গ্রেপ্তার করা হয়। তিনি বলেন, এর আগে র‌্যাবের প্রথম অভিযানে মোহাম্মদপুরে জেনেভা ক্যাম্প থেকে শতাধিক মাদক কারবারিকে আটক করা হয়েছিল।

র‌্যাব জানায়, গতকাল ভোরে র‌্যাব-২-এর একটি টিম জেনেভা ক্যাম্পে অভিযান চালিয়ে শীর্ষস্থানীয় মাদক কারবারি জয়নালের স্ত্রী নাগিনাসহ ৯৭ জনকে আটক করে। পরে যাচাই-বাছাই শেষে তাদের মধ্য থেকে ৩৭ জনকে গ্রেপ্তার দেখানো হয়।

গতকাল সন্ধ্যা থেকে রাত ১০টা পর্যন্ত হাতিরঝিল মায়াকুঞ্জ এলাকায় অভিযান চালায় বাড্ডা থানা পুলিশ। অভিযানে নেতৃত্ব দেওয়া বাড্ডা থানার ভারপ্রাপ্ত ওসি নজরুল ইসলাম বলেন, হাতিরঝিল এলাকায় মাদকবিরোধী অভিযানের সময় ইয়াবাসহ বেশ কয়েকজনকে আটক কারা হয়েছে। তাদের থানায় নিয়ে যাচাই-বাছাই করে গ্রেপ্তার দেখানো হবে।



মন্তব্য