kalerkantho


ইসিকে জাপা মহাসচিব

নিরপেক্ষ নির্বাচনের পদক্ষেপ নিন

নিজস্ব প্রতিবেদক   

১৯ জুলাই, ২০১৮ ০০:০০



সমালোচনার ঊর্ধ্বে থেকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে নির্বাচন কমিশনকে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির (জাপা) মহাসচিব রুহুল আমিন হাওলাদার।

গতকাল বুধবার রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবনে প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) সঙ্গে বৈঠক শেষে তিনি সাংবাদিকদের এ কথা জানান। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির সাবেক মহাসচিব ও সংসদ সদস্য জিয়া উদ্দিন বাবলু।

রুহুল আমিন হাওলাদার আগামী ২৬ জুলাই কুড়িগ্রাম-৩ আসন উলিপুর উপনির্বাচন নিয়ে কথা বলতে প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে দেখা করেন। এ সময় বরিশাল সিটি নির্বাচন নিয়েও তাঁদের মধ্যে কথা হয়। তিনি এ সময় নির্বাচন কমিশনকে সব সমালোচনার ঊর্ধ্বে থেকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের তাগিদ দেন। তিনি বলেন, ‘আমরা আশা করছি কুড়িগ্রাম উলিপুর নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে।’

জাপা মহাসচিব আরো বলেন, মঙ্গলবার ভারতের হাইকমিশনার জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের বাসায় এসেছিলেন। সেখানে দ্বিপক্ষীয়

বিষয়ে আলোচনা হয়েছে। জাতীয় নির্বাচন নিয়েও কিছু কথা হয়েছে। সব দলের অংশগ্রহণে একটি সুষ্ঠু নির্বাচন হবে এটি জাতির কাছে প্রত্যাশা।



মন্তব্য