kalerkantho


ঝিনাইদহে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

ঝিনাইদহ প্রতিনিধি   

১৯ জুলাই, ২০১৮ ০০:০০



ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক ডাকাত নিহত হয়েছে। তার নাম আমিরুল ইসলাম পচা (৪৩)। গত মঙ্গলবার গভীর রাতে উপজেলার ভাতুড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় র‌্যাবের তিন সদস্য আহত হন বলে র‌্যাব দাবি করেছে। ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি উদ্ধার করা হয়েছে। আমিরুল উপজেলার ভায়না গ্রামের রহিম বক্সের ছেলে।

র‌্যাব-৬ ঝিনাইদহের কম্পানি কমান্ডার এএসপি গোলাম মোর্শেদ বলেন, ‘মঙ্গলবার গভীর রাতে একদল ডাকাত ভাতুড়িয়া গ্রামে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে—এমন সংবাদ আমাদের কাছে আসে। এরপর র‌্যাবের একটি দল ওই গ্রামে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল রাস্তার পাশ থেকে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি চালায়। কিছু সময় গোলাগুলি চলার পর অন্য ডাকাত সদস্যরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে আন্ত জেলা ডাকাতদলের সদস্য আমিরুল ইসলাম পচাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে র‌্যাব। পরে তাকে হরিণাকুণ্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বন্দুকযুদ্ধে র‌্যাবের তিন সদস্য আহত হন বলে র‌্যাবের পক্ষ থেকে দাবি করা হয়।

তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে একটি শ্যুটার গান, দুই রাউন্ড গুলি, একটি রামদা উদ্ধার করা হয়। ডাকাত আমিরুলের বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা ও ডাকাতির ১৩টি মামলা রয়েছে।



মন্তব্য