kalerkantho


ডুমনি ইউনিয়নে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্ট অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক   

১৬ জুলাই, ২০১৮ ০০:০০



ডুমনি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হলো বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট। বঙ্গমাতা টুর্নামেন্টে মেয়ে ও বঙ্গবন্ধু টুর্নামেন্টে ছেলেদের অংশগ্রহণে গতকাল রবিবার পৃথক এই দুটি টুর্নামেন্টের খেলা অনুষ্ঠিত হয়।

বঙ্গমাতা টুর্নামেন্টে ডুমনি ইউনিয়নের হয়ে ডুমনি সরকারি প্রথমিক বিদ্যালয় ও বেরাইদ ইউনিয়নের হয়ে বেরাইদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মেয়ে শিক্ষার্থীরা অংশ নেয়। অন্যদিকে বঙ্গবন্ধু টুর্নামেন্টে উত্তরখান ইউনিয়নের হয়ে ময়নারটেক সরকারি প্রাথমিক বিদ্যালয় ও দক্ষিণখান ইউনিয়নের হয়ে হলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নেয়।

গতকাল বিকেলে ৩টায় শুরু হয়ে পর পর দুটি ম্যাচে বঙ্গমাতা টুর্নামেন্টে জয়লাভ করে ডুমনি সরকারি প্রথমিক বিদ্যালয়। অন্যদিকে বঙ্গবন্ধু টুর্নামেন্টে জয়লাভ করে ময়নারটেক সরকারি প্রাথমিক বিদ্যালয়।

গতকাল অনুষ্ঠিত দুটি গোল্ডকাপ টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন এমপি। টুর্নামেন্ট উদ্বোধন করেন ডুমনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম ভুঁইয়া। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গুলশান থানা শিক্ষা কর্মকর্তা। প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট সাহারা খাতুন এমপি বলেন, সরকার নারীদের উন্নয়নে বিশেষ উদ্যোগ নিয়েছে। খুদে শিক্ষার্থীরা যাতে করে নিজেদের সহজে বিকশিত করতে পারে, সে জন্য নানা উদ্যোগ নিয়েছে সরকার।

টুর্নামেন্ট উদ্বোধনকালে ডুমনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম ভুঁইয়া বলেন, দেশ এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব ধরনের উদ্যোগ নিয়েছেন।



মন্তব্য