kalerkantho


‘ফিফা ওয়ার্ল্ড কাপ ফ্রেঞ্চি’

বসুন্ধরা এলপি গ্যাস কুইজের পুরস্কার পেলেন ৩৬ জন

নিজস্ব প্রতিবেদক   

১৬ জুলাই, ২০১৮ ০০:০০



বসুন্ধরা এলপি গ্যাস কুইজের পুরস্কার পেলেন ৩৬ জন

বিশ্বকাপ ফুটবল উপলক্ষে বসুন্ধরা এলপি গ্যাস আয়োজিত ‘ফিফা ওয়ার্ল্ড কাপ ফ্রেঞ্চি’ কুইজের পুরস্কার বিজয়ীরা। ছবি : কালের কণ্ঠ

ফাইনাল খেলা দেখার উত্তেজনা আর আনন্দের মাঝেই গতকাল রবিবার রাতে আরেকটি বাড়তি আনন্দের অংশীদার হয়েছেন দেশের ভাগ্যবান ৩৬ জন ক্রীড়ামোদী ও বসুন্ধরা এলপি গ্যাসের ফেসবুক অনুসারী। এবারের বিশ্বকাপের ৩৬টি ম্যাচের প্রতিটির জন্য বসুন্ধরা এলপি গ্যাসের পক্ষ থেকে আয়োজন করা হয়েছিল ‘ফিফা ওয়ার্ল্ড কাপ ফ্রেঞ্চি’ নামের বিশেষ কুইজ প্রতিযোগিতা।

চার লাখের বেশি বসুন্ধরা এলপি গ্যাস ফেসবুক অনুসারী এ কুইজে অংশ নেয়। তাদের মধ্য থেকে লটারির মাধ্যমে ৩৬ জন বিজয়ী নির্বাচন করা হয়। আর আগের ঘোষণা অনুসারে এ ৩৬ জন বিজয়ীর জন্য গতকাল বসুন্ধরা সিটির লেভেল ৮-এ দি ফুড হলে দেশের বিনোদন জগতের কয়েকজন তারকার সঙ্গে বসে বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা দেখা এবং ডিনারের ব্যবস্থা রাখা হয়। সেই সঙ্গে বিজয়ীদের হাতে তুলে দেওয়া হয় পুরস্কার। প্রত্যেকে পেয়েছে একটি করে স্মার্ট ফোন।

এ সময় উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের হেড অব বিজনেস ডেভেলপমেন্ট জেড এম আহমেদ প্রিন্স, বসুন্ধরা এলপি গ্যাসের হেড অব মার্কেটিং অ্যান্ড সেল মীর টি আই ফারুক রিজভী, অভিনেতা ঈমন, রোশান, অভিনেত্রী জিনাত সানু স্বাগতা ও অভিনেতা সিদ্দিকুর।

 

 



মন্তব্য