kalerkantho


কুমিল্লায় অন্তু হত্যা

ছয় দিনেও রহস্য উদ্ঘাটন করতে পারেনি পুলিশ

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা   

১৬ জুলাই, ২০১৮ ০০:০০



কুমিল্লা অজিতগুহ কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র শাহরিয়ার কবির অন্তু হত্যার রহস্য এখনো উদ্ঘাটন করতে পারেনি পুলিশ। হত্যাকাণ্ডের পর পাঁচ দিন অতিবাহিত হলেও মামলার নাম উল্লেখ করা একমাত্র আসামি লিমন ছাড়া আর কাউকে গ্রেপ্তার করা হয়নি।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ওসি আবু সালাম মিয়া বলেন, ঘটনার পর থেকেই পুলিশের কয়েকটি দল তদন্তকাজ চালিয়ে যাচ্ছে। এ ছাড়া তদন্তে সহযোগিতা করছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

লিমন ছাড়া আর কাউকেই গ্রেপ্তার করা হয়নি বলে জানালেও ওসি তদন্তাধীন বিষয় নিয়ে এখনই কিছু বলতে চাচ্ছেন না। তবে অচিরেই হত্যাকাণ্ডের মূল রহস্য বেরিয়ে আসবে বলে জানান তিনি।

গত ১০ জুলাই রাত ৮টায় মোবাইল ফোনে বাসা থেকে ডেকে নিয়ে নগরের ধর্মসাগর পাড় এলাকায় ছুরিকাঘাতে হত্যা করা হয় কলেজছাত্র শাহরিয়ার কবির অন্তুকে। তিনি নগরের রেইসকোর্স এলাকার হুমায়ূন কবিরের ছেলে। তাঁদের গ্রামের বাড়ি বুড়িচং উপজেলার ইছাপুরায়। অন্তুর মা শিরিন আক্তার কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স।

ঘটনার পরদিন বুধবার সকালে মোগলটুলি এলাকার মীর হোসেন লিটনের ছেলে লিমনকে (২৩) জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। ওই দিন বিকেলে অন্তুর বাবা তাঁর নাম উল্লেখ করে এবং অজ্ঞাতপরিচয় আরো কয়েকজনকে আসামি করে কোতোয়ালি মডেল থানায় একটি মামলা করেন। এরপর লিমনকে এ মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

কোতোয়ালি মডেল থানার তদন্ত কর্মকর্তা সালাউদ্দিন জানিয়েছেন, লিমনকে গ্রেপ্তার করা ছাড়াও ফারিয়া, সায়মা ও স্নিগ্ধা নামে অন্তু ও লিমনের তিন বান্ধবীসহ পরিচিত বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

 



মন্তব্য