kalerkantho


গাজীপুর ও কিশোরগঞ্জে দুই লাশ

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর ও কিশোরগঞ্জ প্রতিনিধি   

১৬ জুলাই, ২০১৮ ০০:০০



গাজীপুরের জয়দেবপুর রেল জংশন স্টেশনে ট্রেনের ছাদ থেকে এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে রেল পুলিশ। শনিবার মধ্যরাতে ঢাকা থেকে ছেড়ে আসা লালমনিরহাটগামী আন্তনগর ট্রেন লালমনি এক্সপ্রেসের ছাদ থেকে লাশটি উদ্ধার করা হয়। তাঁর শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। পুলিশের ধারণা, দুর্বৃত্তরা ওই যুবককে খুন করে সঙ্গে থাকা টাকা ও মাল লুট করেছে। আনুমানিক ২০ বছর বয়সী ওই যুবকের নাম-পরিচয় পাওয়া যায়নি। তাঁর পরনে কালো ফুল প্যান্ট ও সাদা-কালো চেক শার্ট রয়েছে।

জয়দেবপুর জংশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই এস এম রকিবুল হক জানান, শনিবার রাতে জয়দেবপুর জংশন স্টেশনে ক্লিনাররা ভারত-বাংলাদেশের মধ্যে চলাচলকারী মৈত্রী এক্সপ্রেস ট্রেন ধোয়ামোছা ও পানি সরবরাহের কাজ করছিল। ঢাকা থেকে ছেড়ে আসা লালমনি এক্সপ্রেস ট্রেনটি রাত ১২টার দিকে জয়দেবপুর স্টেশনে থামে। এ সময় মৈত্রীর ছাদে থাকা ক্লিনাররা লালমনি ট্রেনের ছাদে ওই যুবকের লাশ দেখতে পেয়ে পুলিশকে জানায়। খবর পেয়ে লাশটি উদ্ধার করা হয়।

এদিকে কিশোরগঞ্জের করিমগঞ্জে আব্দুস সাত্তার (৫০) নামে এক রিকশাচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার সকালে উপজেলার জাফরাবাদ ইউনিয়নের মাঝিরকোনা গ্রামের নিজ বাড়ি থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। আব্দুস সাত্তার গ্রামের প্রয়াত আব্দুল মজিদের ছেলে। তিনি রাজধানীতে রিকশা চালাতেন। পুলিশ বলছে, প্রাথমিকভাবে মনে হচ্ছে তিনি ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। গতকাল সকালে খবর পেয়ে ঘরে ঝুলতে থাকা লাশটি উদ্ধার করা হয়। করিমগঞ্জ থানার ওসি মো. মুজিবুর রহমান বলেন, প্রাথমিক তদন্তে এটিকে আত্মহত্যা মনে হচ্ছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।



মন্তব্য