kalerkantho


বাংলানিউজের বগুড়া রিপোর্টার বেলালকে অপহরণ, সাড়ে ৬ ঘণ্টা পর মুক্ত

নিজস্ব প্রতিবেদক, বগুড়া   

২৬ জুন, ২০১৮ ০০:০০



অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোরডটকমের বগুড়া স্টাফ রিপোর্টার বেলাল হোসেন অপহরণের সাড়ে ৬ ঘণ্টা পর ৩০ লাখ টাকার চেকে স্বাক্ষর দিয়ে মুক্তি পেয়েছেন। অপহরণকারীচক্র গতকাল সোমবার দুপুরে বগুড়া শহরের কালীতলা এলাকা থেকে তাঁকে অপহরণ করে। পরে সন্ধ্যা সাড়ে ৬টায় গাইবান্ধার গোবিন্দগঞ্জে চৌরাস্তা নামক স্থানে তাঁকে মাইক্রোবাস থেকে নামিয়ে দিয়ে চলে যায়।

এদিকে সাংবাদিক বেলালকে পাওয়া যাচ্ছে না মর্মে বগুড়া সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন তাঁর খালাতো ভাই এনামুল হক তারেক। বিকেলে ডায়েরি করার পর সন্ধ্যা সাড়ে ৬টায় বেলালের খোঁজ পাওয়া যায়। বেলাল বগুড়ার শেরপুর উপজেলার হামছাপুরে পরিবার নিয়ে বসবাস করেন।

মুক্ত হয়ে বেলাল হোসেন মোবাইল ফোনে জানান, কালো কাপড়ে মুখ ঢাকা সশস্ত্র কয়েক ব্যক্তি তাঁকে অপহরণ করে। অপহরণকারীরা তাঁর পকেটে থাকা প্রাইম ব্যাংকের একটি সাদা চেকে ৩০ লাখ টাকার অঙ্ক লিখে তাতে স্বাক্ষর নিয়ে তাঁকে ছেড়ে দেয়।

বেলাল হোসেনের মামা বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকের কর্মকর্তা নজরুল ইসলাম জানান, বেলাল গতকাল দুপুর পৌনে ১টায় বগুড়া শহরের কালীতলায় বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকের শাখায় যান। সেখানে তাঁর সঙ্গে দেখা করে কয়েক মিনিট পরই বেলাল বেরিয়ে যান। একটু পর বেলাল ফোন করে জানান যে কয়েকজন যুবক তাঁকে অপহরণ করে মাইক্রোবাসে করে নিয়ে যাচ্ছে। এর পর থেকে তাঁর ফোন বন্ধ ছিল। বিভিন্ন স্থানে খোঁজ করেও কোনো হদিস পাওয়া যায়নি।



মন্তব্য