kalerkantho


ঢাকায় ইয়াবার চালান আটক পাঠাও চালকসহ গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক   

২৫ জুন, ২০১৮ ০০:০০



ইয়াবা কারবারে জড়িত থাকার অভিযোগে র‌্যাব গ্রেপ্তার করেছে রাইডিং শেয়ারিং অ্যাপস পাঠাও চালকসহ চারজনকে। তাঁদের হেফাজত থেকে ২০ হাজার ইয়াবা, আটটি মোবাইল ফোন ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। শনিবার গভীর রাতে উত্তরার ১২ নম্বর সেক্টরে এ অভিযান চলে।

রাজধানীর কারওয়ান বাজারে গতকাল দুপুরে র‌্যাবের মিডিয়া সেন্টারে এক ব্রিফিংয়ের আয়োজন করা হয়। এতে র‌্যাব-৩-এর পরিচালক লে. কর্নেল এমরানুল হাসান জানান, গ্রেপ্তারকৃতদের নাম ইফতেখারুল ইসলাম (২৫), রানা আহম্মেদ ওরফে রাজু (২৫), ওলি আহম্মেদ (২৪) ও মোস্তফা কামাল (২৫)। তাঁরা একটি সংঘবদ্ধ মাদক কারবারি চক্রের সদস্য। বেশ কয়েকজন ইয়াবা কারবারির তথ্য পেয়ে তা যাচাই-বাছাই চলছে।

র‌্যাব সূত্র জানায়, ইফতেখারুল কক্সবাজারের উখিয়া বিশ্ববিদ্যালয় কলেজের বিএসএস দ্বিতীয় বর্ষের ছাত্র। উখিয়া থেকে তাঁর মাধ্যমেই ইয়াবার চালান ঢাকায় আসে। ওলি আহম্মেদ উখিয়া থানার রাজাপালং গ্রামের বাসিন্দা। বর্তমানে উত্তরার ফজিলত প্রপার্টিজ নামে একটি নির্মাণাধীন প্রতিষ্ঠানের নিরাপত্তাকর্মীর দায়িত্ব পালন করছেন তিনি। তাঁর কাছে মাদক চালান মজুদ থাকে। চক্রের অন্য সদস্য মোস্তফা কামাল চকরিয়া উপজেলার শরীফ ফার্মাসিউটিক্যালের মেডিক্যাল ইনফরমেশন অফিসার। তিনি ওষুধের আড়ালে ইয়াবা পরিবহনে যুক্ত। কক্সবাজার থেকে ইয়াবার একটি চালান ঢাকায় পৌঁছে দিতে পারলে তিনি পেতেন ২০ হাজার টাকা। আর ঢাকায় ইয়াবা সরবরাহে কাজ করেন পাঠাও চালক রাজু। তাঁদের জিজ্ঞাসাবাদে এ সিন্ডিকেটের অন্য সদস্যদের ব্যাপারে তথ্য সংগ্রহ করা হচ্ছে।



মন্তব্য