kalerkantho


পাবনায় গুলি করে ও কুপিয়ে দুজনকে হত্যা

পাবনা প্রতিনিধি   

২৫ জুন, ২০১৮ ০০:০০



পাবনার আতাইকুলা এলাকায় সন্ত্রাসীরা একটি বাজারে ঢুকে প্রকাশ্যে গুলি করে ও কুপিয়ে দুজনকে হত্যা করেছে। গতকাল রবিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন আব্দুল গফুর (৫৫) ও ইদ্রিস আলী (৩৫)। তাঁরা দুজনই সাঁথিয়া উপজেলার বাসিন্দা। তাঁদের কারা এবং কেন হত্যা করেছে, তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, আতাইকুলা থানার তেবাড়িয়া বাজারে একটি চায়ের দোকানে অন্যদের সঙ্গে বসে ছিলেন আব্দুল গফুর। বিকেল সাড়ে ৫টার দিকে ৮-১০ জনের সশস্ত্র গ্রুপ সেখানে উপস্থিত হয়। তারা গফুরকে এলোপাতাড়ি কোপাতে থাকে। তিনি দৌড়ে পালানোর চেষ্টা করলে সন্ত্রাসীরা গুলি ছোড়ে। একটু দূরে থাকা ইদ্রিস এ সময় গুলিবিদ্ধ হন। তিনি ঘটনাস্থলেই নিহত হন। এর কিছুক্ষণ পর মৃত্যু হয় গফুরের।

স্থানীয় সূত্র জানিয়েছে, নিহত গফুর সাঁথিয়া উপজেলার বারইবাড়িয়া গ্রামের দবির মল্লিকের ছেলে। ইদ্রিস আলী একই উপজেলার গয়েশবাড়িয়া গ্রামের ময়েজউদ্দিনের ছেলে। তাঁদের কেন এবং কারা হত্যা করেছে সে ব্যাপারে ধারণা দিতে পারেনি স্বজনরা। তবে পুলিশ জানিয়েছে, গফুর একসময় নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী সংগঠনে যুক্ত ছিলেন। নকশাল বাহিনীর অভ্যন্তরীণ বিরোধে এ হত্যাকাণ্ড ঘটতে পারে।

প্রকাশ্য বাজারে এ জোড়া খুনের ঘটনার পর এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



মন্তব্য