kalerkantho


গাজীপুর সিটি নির্বাচন

ভোটারে আস্থাবান জাহাঙ্গীর ইসিকে হুঁশিয়ারি হাসানের

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

১১ জুন, ২০১৮ ০০:০০



ভোটারদের ওপর আস্থা রাখছেন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র পদপ্রার্থী মো. জাহাঙ্গীর আলম। অন্যদিকে নির্বাচন কমিশনের প্রতি আস্থার সংকট আছে বিএনপির প্রার্থী হাসান উদ্দিন সরকারের। তিনি হুঁশিয়ার করে বলেছেন, কারচুপি হলে নির্বাচন কমিশনের লেজে আগুন লেগে যাবে। যে আগুন সারা দেশে ছড়িয়ে পড়বে।

গতকাল রবিবার দুই মেয়র পদপ্রার্থী আলাদা ইফতার মাহফিলে যোগ দিয়ে এসব কথা বলেন।

নগরের ২৪ নম্বর ওয়ার্ডের চাপুলিয়া অবসরপ্রাপ্ত সৈনিক কল্যাণ সমিতি, ২৭ নম্বর ওয়ার্ডে জেলা পুলিশ আয়োজিত পুলিশ লাইনস মাঠ ও ৪২ নম্বর হায়দরাবাদ মাদরাসা মাঠে ইফতার ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন জাহাঙ্গীর আলম।

হায়দরাবাদের অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি। জাহাঙ্গীর আলম বলেছেন, ভোট সবার মৌলিক অধিকার। সব শ্রেণির ভোটারকে তিনি বিশ্বাস করেন। আর ভোটারদের ওপর তাঁর বিশ্বাস ও আস্থা রয়েছে। তারা ভোট দিয়ে নৌকাকে বিজয়ী করবে। তিনি আরো বলেন, ‘ঈদে শ্রমিক এবং অনেক ভাসমান ভোটার বাড়ি যাবে। আমার বিশ্বাস তারা যথাসময়ে ফিরবে। কারণ ঈদের পর, আসছে আরো এক উত্সব। সেটি ভোট উত্সব।’ আগামী ২৬ জুন উত্সবমুখর পরিবেশে ভোটাররা নৌকায় ভোট দিয়ে তাঁকে জয়যুক্ত করবে বলে প্রত্যয় ব্যক্ত করেন জাহাঙ্গীর।

এর আগে সকালে জাহাঙ্গীর আলম নগরের ছয়দানা এলাকার নিজ বাসভবনে ৫৪, ৩৬ ও ৩০ নম্বর ওয়ার্ড থেকে আসা নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন।

এদিকে নির্বাচন সামনে রেখে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ গাজীপুর জেলা শাখা মতবিনিময় সভা করে। ৩৬ নম্বর ওয়ার্ডের বোর্ডবাজার এলাকার ইছর পূজামণ্ডপ মাঠে আয়োজিত এ সভায় আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সংস্কৃতিবিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী হাসান উদ্দিন সরকার টঙ্গীর আরিচপুর মধুমিতা রোডে একটি ইফতার মাহফিলে অংশ নেন। সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাতবার্ষিকী উপলক্ষে ৫৬ নম্বর ওয়ার্ড বিএনপি ও অঙ্গসংগঠন যৌথভাবে এ মাহফিলের আয়োজন করে।

হাসান সরকার বলেছেন, ‘গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন কমিশনের জন্য অগ্নিপরীক্ষা। এ নির্বাচনে কারচুপি হলে নির্বাচন কমিশনের লেজে আগুন লেগে যাবে। যে আগুন সারা দেশে ছড়িয়ে পড়বে।’



মন্তব্য