kalerkantho


প্রিয়াঙ্কার পাঁচ রোহিঙ্গা শিবির পরিদর্শন

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার   

২৪ মে, ২০১৮ ০০:০০



প্রিয়াঙ্কার পাঁচ রোহিঙ্গা শিবির পরিদর্শন

ইউনিসেফের বিশেষ দূত বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া গতকাল কক্সবাজারে পাঁচটি রোহিঙ্গা শিবির পরিদর্শন করেন। ছবি : সংগৃহীত

ইউনিসেফের বিশেষ দূত ও বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া গতকাল বুধবার তৃতীয় দিনের মতো কক্সবাজারের রোহিঙ্গা শিবিরে ব্যস্ততম সময় পার করেছেন। তিনি এদিন সকাল ৯টা থেকে বিকেল পর্যন্ত একে একে পাঁচটি রোহিঙ্গা শিবির পরিদর্শন করেন।

প্রিয়াঙ্কা চোপড়া গত সোমবার কক্সবাজারে আসেন। তিনি অবস্থান করছেন কক্সবাজারের ইনানী সৈকতের বিলাসবহুল রয়েল টিউলিপ হোটেলে। কক্সবাজার-টেকনাফ সাগরপারের মেরিন ড্রাইভ সড়ক সংলগ্ন এ হোটেল থেকে বেরিয়েই গতকাল সকালে প্রিয়াঙ্কা সর্বপ্রথম পৌঁছেন নাফ নদতীরের জামতলী রোহিঙ্গা শিবিরে। তিনি শিবিরে অবস্থান করা রোহিঙ্গাদের সঙ্গে কথা বলেন। শিবিরের রোহিঙ্গা শিশুদের সঙ্গে তিনি খেলা করেও কিছু সময় কাটান। এরপর একে একে তিনি উখিয়ার খাইনখালী, ময়নার ঘোনা, বালুখালী পান বাজার ও কুতপালং রোহিঙ্গা শিবির পরিদর্শন করেন।

প্রিয়াঙ্কা চোপড়া এসব রোহিঙ্গা শিবিরের ইউনিসেফ অফিসসহ বিভিন্ন আন্তর্জাতিক সংস্থার অফিসগুলো পরিদর্শন করেন। আজ বৃহস্পতিবার তাঁর কক্সবাজার ত্যাগের কথা রয়েছে। এর আগে সকালে তিনি বিশ্বের সর্ববৃহৎ আশ্রয়শিবির হিসেবে পরিচিতি পাওয়া উখিয়ার বালুখালী রোহিঙ্গা শিবির পরিদর্শন করবেন।


মন্তব্য