kalerkantho


বালাগঞ্জে ছুরি মেরে যুবককে হত্যা

সিলেট অফিস   

২৪ মে, ২০১৮ ০০:০০



সিলেটের বালাগঞ্জ উপজেলায় পাওনা টাকা চাইতে গিয়ে এক যুবক খুন হয়েছেন। তাঁর নাম  হাসান (২৫)। গত মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার হাসামপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হাসান ওই গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে। এ ঘটনায় রাজনগর উপজেলার লামুয়া গ্রামের আজাদকে আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে হাসামপুরস্থ নিজ দোকানে বসে ছিলেন হাসান। এ সময় একই গ্রামের রাহির সঙ্গে পাওনা টাকা নিয়ে বাগিবতণ্ডা হয় হাসানের। এর কিছুক্ষণ পরই রাহি ধারালো ছুরি নিয়ে এসে হামলা চালায় হাসানের ওপর। উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায় রাহি। গুরুতর আহত অবস্থায় হাসানকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান স্থানীয়রা। পরবর্তী সময়ে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে রাত ১২টার দিকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় পুলিশ অভিযুক্ত রাহির মামা রাজনগর উপজেলার লামুয়া গ্রামের রফিক মিয়ার ছেলে আজাদকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। হত্যাকাণ্ডের পরপরই তাকে ঘটনাস্থল থেকে আটক করা হয়।

বালাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জালাল উদ্দিন জানান, এ ঘটনায় রাহির মামাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক রাখা হয়েছে। রাহিকে আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান। গতকাল সকালে নিহত হাসানের লাশ ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।


মন্তব্য