kalerkantho


শিবগঞ্জে আলোচিত চার খুন

আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি এক আসামির

আরেকজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া   

১৬ মে, ২০১৮ ০০:০০



বগুড়ার শিবগঞ্জে আলোচিত চার খুনের মামলায় গত সোমবার গ্রেপ্তার হওয়া তিনজনের মধ্যে জুয়েল শেখ গতকাল মঙ্গলবার বিকেলে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। এদিকে গতকাল আরেক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার দেওয়া তথ্যের ভিত্তিতে ঘটনাস্থল থেকে হত্যায় ব্যব হৃত ছোরাটি উদ্ধার করা হয়। পরে তাকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করা হলে আদালত চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

পুলিশ জানায়, গোয়েন্দা পুলিশের সহায়তায় জয়পুরহাটের কালাই উপজেলার পুনচ এলাকা থেকে চার খুন মামলার অন্যতম আসামি জাহিদুল ইসলাম ওরফে টেরা জাহিদুলকে গতকাল গ্রেপ্তার করা হয়। জাহিদুল শিবগঞ্জ উপজেলার আটমূল ইউনিয়নের কাঠগাড়া নালাপাড়া গ্রামের মৃত আব্দুস ছাত্তারের ছেলে।

চাঞ্চল্যকর এ মামলার তদন্তকারী গোয়েন্দা পুলিশের ওসি আসলাম আলী জানান, জাহিদুলকে গ্রেপ্তারের পর গতকাল দুপুরে তাকে নিয়ে ঘটনাস্থলে গিয়ে হত্যায় ব্যব হৃত ছোরাটি উদ্ধার করা হয়। পরে বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে তার ১০ দিন রিমান্ড চাইলে আদালত চার দিন মঞ্জুর করেন।

ডিবির ওসি আসলাম আলী আরো জানান, সোমবার এ মামলায় গ্রেপ্তার করা তিনজনের মধ্যে উপজেলার কাঠগড়া চকপাড়া গ্রামের রফিকুল শেখের ছেলে জুয়েল শেখ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। অন্য দুজনের মধ্যে চন্দনপুর তালুকদারপাড়ার আব্দুস সামাদের ছেলে আবুল কালাম আজাদ ও ডাবইর গ্রামের মৃত আবু বক্করের ছেলে মো. রুবেল মিয়াকে সোমবার সন্ধ্যায় আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চাইলে আদালত দুজনের চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা বলেন, এ মামলার ৯ আসামির মধ্যে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য পাঁচজনকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।



মন্তব্য