kalerkantho


সড়ক দুর্ঘটনায় আটজন নিহত, আহত ৩

কালের কণ্ঠ ডেস্ক   

২৪ এপ্রিল, ২০১৮ ০০:০০



দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় আটজন নিহত হয়েছে। এসব ঘটনায় গুরুতর আহত হয়েছে আরা তিনজন। তাদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে গতকাল সোমবার সকালে গাইবান্ধা সদর ও গোবিন্দগঞ্জ উপজেলায় তিনজন নিহত হয়েছে। দুপুরে দিনাজপুরের ফুলবাড়ী-মাদিলা সড়কে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক প্রকৌশলী প্রাণ হারিয়েছেন। বিকেলে চাঁপাইনবাবগঞ্জ নাচোল উপজেলার হাকরইল এলাকায় ট্রাকের ধাক্কায় একজন নিহত হয়।

গোপালগঞ্জের মুকসুদপুরে রাস্তা পার হওয়ার সময় বাসের চাকায় পৃষ্ট হয়ে এক বৃদ্ধা নিহত হয়েছেন। মুন্সীগঞ্জের সদরের মুক্তারপুর সেতুর ওপর ও লৌহজংয়ের কুমারভোগে পৃথক সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়। এ ঘটনায় আহত হয়েছে আরো তিনজন। ঘটনায় প্রতিবাদে ঢাকা-মাওয়া মহাসড়কে অবরোধ ও বিক্ষোভ হয়েছে স্থানীয়রা। বিস্তারিত আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরে :

গাইবান্ধা সদর ও গোবিন্দগঞ্জ উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। এর মধ্যে গতকাল সকালে গাইবান্ধা-লক্ষ্মীপুর সড়কে খোলাহাটি ইউনিয়নের তুর্কা ব্রিজ এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেল সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলচালক আতিউল ইসলাম নিহত হন।

গোবিন্দগঞ্জ উপজেলার সাহেবগঞ্জ-বাগদা ফার্ম এলাকায় ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস একটি মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মোটরসাইকেলচালক ফরিদুল ইসলাম মারা যান।

দিনাজপুরের ফুলবাড়ী-মাদিলা সড়কে বালুবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক ব্যক্তি নিহত হয়েছেন। তাঁর নাম প্রকৌশলী মো. মানিক (২৮)। গতকাল দুপুর ২টায় ফুলবাড়ীতে উপজেলার সুজাপুর মডেল প্রাইমারি মোড়ে এ দুর্ঘটনা ঘটে। তাঁর বাড়ি পাবনা জেলার সাঁথিয়া থানার বাহাদুর হাট গ্রামে।  তিনি মোবাইল টাওয়ারের মালিহা কম্পানিতে প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন।

চাঁপাইনবাবগঞ্জ নাচোল উপজেলার হাকরইল এলাকায় ট্রাকের ধাক্কায় নসিমন উল্টে একজন নিহত হয়েছেন। তাঁর নাম মনিরুল ইসলাম (৪০)। গতকাল বিকেল ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মনিরুলের বাড়ি শিবগঞ্জ উপজেলার আটরশিয়া গ্রামে।

নাচোল থানার ওসি চৌধুরী জোবায়ের আহমেদ জানান, নাচোলের হাকরইল এলাকায় সাইড দিতে গিয়ে ট্রাকের ধাক্কায় একটি নসিমন উল্টে যায়। এতে খাদে পড়ে নসিমনের আরোহী মনিরুল মারা যান। এ ঘটনায় পুলিশ ট্রাকটি আটক করেছে। চালক পলাতক।

গোপালগঞ্জের মুকসুদপুরে রাস্তা পার হওয়ার সময় বাসের চাকায় পৃষ্ট হয়ে এক বৃদ্ধা নিহত হয়েছেন। তাঁর নাম তহুরন বেগম (৬২)। গতকাল দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের জেলার মুকসুদপুর উপজেলার চণ্ডীবর্দী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত তহুরন ওই উপজেলার ঝুটিগ্রামের মন্টু মুন্সীর স্ত্রী। ভাঙ্গা হাইওয়ে পুলিশের উপপরিদর্শক নিত্যরঞ্জন মল্লিক জানান, তহুরন বেগম রাস্তা পার হচ্ছিলেন।  এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা একটি বাস তাঁকে চাপা দেয়। পরে তাঁকে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

মুন্সীগঞ্জের সদরের মুক্তারপুর সেতুর ওপর ও লৌহজংয়ের কুমারভোগে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে তিনজন। লৌহজংয়ে নিহতের ঘটনায় ঢাকা-মাওয়া মহাসড়কে অবরোধ ও বিক্ষোভ হয়েছে।


মন্তব্য