kalerkantho


খুলনায় ১৪ দলের সংবাদ সম্মেলনে অভিযোগ

এমপি মিজানের বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে

খুলনা অফিস   

২২ এপ্রিল, ২০১৮ ০০:০০



সংসদ সদস্য মিজানুর রহমান মিজানের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনে (দুদক) মিথ্যা তথ্য প্রদান এবং কালের কণ্ঠসহ বিভিন্ন সংবাদমাধ্যমে অপপ্রচার চালানো হচ্ছে বলে অভিযোগ করেছেন খুলনার ১৪ দলের নেতারা। তাঁরা বলেছেন, আসন্ন সিটি করপোরেশন ও জাতীয় নির্বাচনকে সামনে রেখে এ ধরনের অপপ্রচারে শুধু মিজানই নন, জোটের ভাবমূর্তিও ক্ষুণ্ন হচ্ছে। তাই এ বিষয়ে সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত হওয়া উচিত। 

গতকাল শনিবার দুপুরে খুলনা প্রেস ক্লাবের হুমায়ুন কবির বালু মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে ১৪ দলের নেতারা এ দাবি করেন। এতে লিখিত বক্তব্য পাঠ করেন জোটের সদস্যসচিব ও খুলনা মহানগর জাসদের সাধারণ সম্পাদক মো. খালিদ হোসেন।

সংবাদ সম্মেলনে বলা হয়, ‘সম্প্রতি জাতীয় দৈনিক কালের কণ্ঠে সংসদ সদস্য মিজানুর রহমান সম্পর্কে অসত্য তথ্য প্রকাশ করা হয়েছে, যার সঙ্গে বাস্তবতার কোনো মিল নেই। মিজানুর রহমান প্রতিষ্ঠিত রাজনৈতিক পরিবারের সন্তান। দীর্ঘদিন ধরে তিনি সন্ত্রাস ও মাদকবিরোধী লড়াই চালিয়ে যাচ্ছেন। অথচ পত্রিকায় তাঁকে মাদক ব্যবসার পৃষ্ঠপোষক বানানো হয়েছে। পৈতৃক সম্পত্তি ছাড়া তাঁর কোনো ব্যক্তিগত সম্পদ না থাকলেও একাধিক ফ্ল্যাট, জমিজমা, কোটি কোটি টাকার মালিক বানানো হয়েছে; যা আদৌ সত্য নয়। নিরপেক্ষ তদন্তের মাধ্যমে এ বিষয়গুলো পরিষ্কার করতে হবে। এসব অপপ্রচারের মাধ্যমে একটি চক্র ষড়যন্ত্রমূলকভাবে ১৪ দল ও সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করছে।’

সংবাদ সম্মেলনে মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান এমপি, জাসদ নেতা রফিকুল ইসলাম খোকন, ওয়ার্কার্স পার্টির দেলোয়ার উদ্দিন দিলু প্রমুখ উপস্থিত ছিলেন।


মন্তব্য