kalerkantho


ইভ টিজিংয়ের পর বাড়িতে হামলা দুই বোনকে মারধর!

ঝালকাঠি প্রতিনিধি   

২২ এপ্রিল, ২০১৮ ০০:০০



ঝালকাঠির রাজাপুরে ইভ টিজিংয়ের প্রতিবাদ করায় দুই বোনকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। আহত হয়েছে তাঁদের মা। ভাঙচুর হয়েছে তাঁদের বাড়িতেও। গত শুক্রবার রাতে বড়ইয়া গ্রামের ভূতমারা খালের পাশে এ ঘটনা ঘটে। আহত মা ও তাঁর দুই মেয়ে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

গ্রামের লোকজন জানায়, সন্ধ্যার দিকে ওই দুই বোন স্থানীয় কবির মেম্বারের কার্যালয়ে যাচ্ছিলেন। পথে তাঁদের উদ্দেশে ‘অশালীন’ মন্তব্য করেন বড়াইয়া ডিগ্রি কলেজের অফিস সহকারী বাবুল হাওলাদার। দুই বোন এ ঘটনার প্রতিবাদ জানালে তিনি তাঁদের চুল ধরে মাটিতে ফেলে মারধর করেন। এ সময় দুই বোন বাবুলকে জুতাপেটা করেন। পরে স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে বাড়িতে পাঠিয়ে দেয়।

এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে বাবলু হাওলাদারের নেতৃত্বে ১০ থেকে ১৫ জন দুই বোনের বাড়িতে হামলা চালায়। হামলার আগে বাড়ির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয় তারা। ভুক্তভোগী মা ও তাঁর দুই মেয়ের অভিযোগ, হামলাকারীদের লাঠির আঘাতে তাঁরা আহত হন। এ ছাড়া হামলাকারীরা ঘরের মালামাল লুট করে নেয়।

আহত এক বোন বলেন, ‘এ ঘটনায় আমরা থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি।’ অন্য দিকে বাবুল হাওলাদার অভিযোগ অস্বীকার করে জানান, তিনিও থানায় অভিযোগ দিয়েছেন। তিনি বলেন, ‘দুই বোনই আমার ওপর অতর্কিত হামলা চালিয়েছে।’

রাজাপুর থানার ওসি শামসুল আরেফিন গতকাল ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, ‘হামলা ও সংঘর্ষের ঘটনা সত্য। উভয় পক্ষের অভিযোগ পেয়েছি, তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।’

 


মন্তব্য