kalerkantho


সড়কে ঝরল ৩ প্রাণ

কালের কণ্ঠ ডেস্ক   

২২ এপ্রিল, ২০১৮ ০০:০০



দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নারী, শিশুসহ তিনজন নিহত হয়েছেন। এসব ঘটনায় আহত হয়েছেন আরো চারজন। এর মধ্যে গতকাল শনিবার সকালে যশোরের মণিরামপুরে নওয়াপাড়া সড়কের রাস্তা পার হওয়ার সময় মোটরসাইকেলের ধাক্কায় ছয় বছরের এক শিশু নিহত হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আতাহার নামক এলাকায় ট্রাক্টরচাপায় এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। পটুয়াখালীর বাউফল উপজেলার বাউফল-বগা সড়কে শাপলাখালী এলাকায় বাসের ধাক্কায় শারমিন বেগম (২২) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে তাঁর শিশুকন্যাসহ চারজন। বিস্তারিত আমাদের প্রতিনিধিদের পাঠানো খবরে :

যশোরের মণিরামপুরে নওয়াপাড়া সড়কের রাস্তা পার হওয়ার সময় মোটরসাইকেলের ধাক্কায় ছয় বছরের এক শিশু নিহত হয়েছে। তার নাম রানী কর্মকার (৬)। গতকাল দুপুরে হোগলাডাঙ্গা নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত রানী স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণিতে পড়ত ও ওই এলাকার ভ্যানচালক মোহন কর্মকারের কন্যা।

স্বজনরা জানায়, গতকাল দুপুরে রানী কর্মকার স্কুল থেকে বাড়ি ফেরার পথে রাস্তা পারাপারের সময় একটি মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগে। এরপর তাকে স্থানীয়রা উদ্ধার করে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আতাহার এলাকায় ট্রাক্টরচাপায় এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। তাঁর নাম আকবর আলী (৫০)। গতকাল শনিবার সকালে এই দুর্ঘটনা ঘটে। তাঁর বাড়ি শিবগঞ্জ উপজেলার কালিনগর চকভবানীপুর গ্রামে।

চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা আব্দুল হামিদ মিয়া জানান, চাঁপাইনবাবগঞ্জ-আমনুরা সড়কের আতাহার এলাকায় সকাল ৯টার দিকে মোটরসাইকেলচালক আকবর আলীকে একটি ট্রাক্টর চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

পটুয়াখালীর বাউফল উপজেলার বাউফল-বগা সড়কে শাপলাখালী এলাকায় বাসের ধাক্কায় শারমিন বেগম (২২) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে তার শিশুকন্যা মরিয়ম (৩), ভাই আমিনুলসহ (১৩) আরো দুজন। তাঁরা সবাই একটি ইজি বাইকের যাত্রী ছিলেন। গতকাল শনিবার সকালে এই ঘটনা ঘটে।

জানা যায়, গতকাল সকালে স্বামীর বাড়ি বাউফল থেকে ইজি বাইকে রাজনগর গ্রামে বাবার বাড়ি ফিরছিলেন শারমিন বেগম। সঙ্গে ছিল মেয়ে ও ভাই। সকাল ১০টা ১৫ মিনিটের সময় ওই সড়কের কাদের মোল্লা গ্যারেজের পশ্চিম পাশে শাপলাখালী এলাকায় পৌঁছালে একটি বাস ইজি বাইকটিকে ধাক্কা দেয়। এতে ইজি বাইকটি ধুমড়েমুচড়ে যায়। গুরুতর আহত শারমিনকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


মন্তব্য