kalerkantho


শিশু ধর্ষণ অভিযোগ ফমেক ক্যান্টিনের পরিচালক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

২১ এপ্রিল, ২০১৮ ০০:০০



পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে গত বৃহস্পতিবার রাতে ফরিদপুর মেডিক্যাল কলেজের (ফমেক) ক্যান্টিনের পরিচালককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ব্যাপারে কলেজটির এক ছাত্র শাকিল খান কোতোয়ালি থানায় মামলা করেছেন। শিশুটি কলেজের এক কর্মীর মেয়ে।

প্রত্যক্ষদর্শী এক ছাত্রীর বরাত দিয়ে ফমেকের অধ্যক্ষ ডা. এস এম খবিরুল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকেলে ওই ছাত্রী ক্যান্টিনে বসে খাচ্ছিলেন। তাঁর সামনেই ক্যান্টিন পরিচালক আমিনুল ইসলাম (৫০) শিশুটিকে কোলে নিয়ে বাইরে যান। কিছুক্ষণ পর ক্যান্টিনসংলগ্ন টয়লেট থেকে শিশুটির চিৎকার ভেসে আসে। ওই ছাত্রী দৌড়ে গিয়ে দেখে, শিশুটি টয়লেটের দরজার সামনে কাঁদছে আর ভেতরে আমিনুল দাঁড়িয়ে। এ সময় অন্য শিক্ষার্থীরা এগিয়ে এলে আমিনুল পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। শিক্ষার্থীরা তাঁকে আটক করে পুলিশে দেন। শিশু নির্যাতনের ঘটনায় শিক্ষার্থীরা আমিনুলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করে।

অধ্যক্ষ বলেন, শিশুটিকে ফমেক হাসপাতালের গাইনি বিভাগে ভর্তি করে প্রাথমিক পরীক্ষা করা হয়েছে। পরীক্ষায় তেমন কিছু পাওয়া না গেলেও শিশুটিকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। বর্তমানে সে সম্পূর্ণ সুস্থ আছে।

ফরিদপুর কোতোয়ালি থানার ওসি এ এফ এম নাসিম জানান, পুলিশ হেফাজতে আমিনুল ইসলামকে জিজ্ঞাসাবাদ ও ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।


মন্তব্য