kalerkantho


কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার নিহত, অস্ত্রসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা   

২০ এপ্রিল, ২০১৮ ০০:০০



কুমিল্লার বুড়িচংয়ে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আব্দুল হালিম (২৮) নামের এক যুবক নিহত হয়েছে। বুধবার দিবাগত রাত ২টায় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কে বুড়িচং উপজেলার কংশনগর এলাকায় ইসলাম ব্রিকফিল্ডের সামনে এই ঘটনা ঘটেছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। 

পুলিশ বলেছে, নিহত যুবক আন্ত জেলা ডাকাতদলের সর্দার। বন্দুকযুদ্ধের সময় ডাকাতদলের দুই সদস্যকে আটক করা হয়েছে। তারা হলো দেবীদ্বার উপজেলার হোসেনপুর (বাজেবাখর) গ্রামের জাকির হোসেন ও ধামতী গ্রামের লিমন সরকার। এ ছাড়া নিহত আবদুল হালিম বুড়িচং উপজেলার বাজেবাহেরচর গ্রামের মফিজুল ইসলামের ছেলে। ঘটনাস্থল থেকে একটি রিভলভার, এক রাউন্ড গুলি, দুটি ছোরা, একটি রামদা ও চারটি মুখোশ উদ্ধার করা হয়।

গতকাল বৃহস্পতিবার পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বুড়িচং উপজেলায় ডাকাতি প্রতিরোধে বিশেষ অভিযান পরিচালনাকালে গোপন সংবাদে জানা যায় যে কংশনগর এলাকায় ইসলাম ব্রিকফিল্ডের সামনে ১৪-১৫ জনের একটি সশস্ত্র দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আব্দুল্লাহ্ আল-মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন পিপিএম, ওসি (ডিবি) নাসির উদ্দিন মৃধা, পুলিশ পরিদর্শক ফিরোজ হোসেন, সাফায়েত হোসেন, তৌহিদুল ইসলাম, এসআই শাহ কামাল আকন্দ পিপিএম, সহিদুল ইসলাম পিপিএমসহ ডিবির তিনটি টিম ঘটনাস্থলে পৌঁছলে ডাকাতরা টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ও ইটপাটকেল ছুড়তে থাকে।  এ সময় ওসি নাসির উদ্দিন মৃধা, আব্দুল্লাহ ও সাইফুল আহত হন।



মন্তব্য