kalerkantho


রেললাইনে বিকল ট্রাক উল্টে গেল ট্রেনের ধাক্কায়

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

১৯ মার্চ, ২০১৮ ০০:০০



নারায়ণগঞ্জ শহরের ১ নম্বর রেলগেট এলাকায় রেললাইনের ওপর বিকল হয়ে থেমে থাকা একটি পণ্যবাহী ট্রাক ট্রেনের ধাক্কায় উল্টে গেছে। এতে কোনো হতাহতের ঘটনা না ঘটলেও সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

গতকাল রবিবার রাত পৌনে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে দুর্ঘটনাকবলিত ট্রাক ও পণ্য সরিয়ে নেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, একটি গমবোঝাই ট্রাক শহরের সিরাজউদ্দৌলা সড়ক দিয়ে নিতাইগঞ্জের উদ্দেশে যাওয়ার পথে ১ নম্বর রেলগেট এলাকায় রেললাইনের ওপর বিকল হয়ে যায়। এ অবস্থায় রাত পৌনে ৯টার দিকে ঢাকা থেকে নারায়ণগঞ্জমুখী একটি ট্রেনের ধাক্কায় ট্রাকটি উল্টে যায়। দুর্ঘটনার সময় ট্রাকে চালক বা অন্য কেউ ছিল না। সে কারণে হতাহতের ঘটনা ঘটেনি। তবে সড়কে ছড়িয়ে-ছিটিয়ে পড়ে গম। প্রায় আধাঘণ্টা পর সড়কে আবার যানবাহন চলাচল শুরু হয়।

নারায়ণগঞ্জ রেলস্টেশনের স্টেশন মাস্টার গোলাম মোস্তফা জানান, থেমে থাকা ট্রাকটিকে নারায়ণগঞ্জমুখী ট্রেন সজোরে ধাক্কা দিলে ট্রাকটি উল্টে যায়।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) জয়নাল আবেদীন জানান, দুর্ঘটনাকবলিত ট্রাকটি উদ্ধার ও রাস্তায় পড়ে থাকা পণ্য সরিয়ে নেওয়ার পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

 



মন্তব্য