kalerkantho


রাজশাহীতে পদ্মায় নৌকা ভ্রমণে গিয়ে কলেজছাত্র নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   

১৯ মার্চ, ২০১৮ ০০:০০



রাজশাহীতে পদ্মা নদীতে নৌকা ভ্রমণে গিয়ে এক কলেজছাত্র নিখোঁজ হয়েছেন। ওই শিক্ষার্থীর নাম আসিফ আল মাসুদ ওরফে মৃন্ময়। তিনি নগরীর মডেল স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। তাঁর বাড়ি চুয়াডাঙ্গায়। তাঁর বাবার নাম মহসীন আলী।

গতকাল রবিবার সন্ধ্যা পর্যন্ত ফায়ার সার্ভিসের কর্মীরা পদ্মায় অভিযান চালিয়ে ওই ছাত্রের কোনো সন্ধান পাননি। সন্ধ্যায় লাশের সন্ধান না পেয়ে তাঁরা উদ্ধার অভিযান স্থগিত ঘোষণা করেন। তাঁর সঙ্গে ছিলেন সহপাঠী আরাফাত হোসেন, মঞ্জুরুল করিম, খাদিজা খাতুন, আনিকা ও সাদিয়া তাসনিম। 

আসিফের সহপাঠীরা জানিয়েছেন, তাঁরা ছয়জন মিলে দুপুর সাড়ে ১২টার দিকে একটি নৌকা ভাড়া করে পদ্মা নদীতে যান। নগরীর শ্রীরামপুর এলাকায় অবস্থিত টি-বাঁধ থেকে তাঁদের নৌকা ছাড়ে। নদীর মাঝখানের চরে গিয়ে নৌকা রেখে তাঁদের কয়েকজন নদীতে গোসল করেন। নৌকার মাঝিও গোসল সেরে নেন। ওখান থেকে দুপুর সোয়া ১টার দিকে নৌকা ছেড়ে আসার সময় ছবি তোলার জন্য মোবাইল নিয়ে নৌকায় দৌড়াদৌড়ি করতে গিয়ে আসিফ পা ফসকে পানিতে পড়ে যান। এরপর আরাফাত প্রথমে তাঁকে উদ্ধার করতে পানিতে নামেন। কিন্তু তিনি কিছুতেই তাঁকে ধরে রাখতে পারছিলেন না। তিনি নিজেও ডুবে যাচ্ছিলেন। এরপর মঞ্জুরুল পানিতে ঝাঁপ দেন। কিন্তু তিনজনের কেউ উঠতে পারছিলেন না। দেখে মাঝি মো. রকি পানিতে ঝাঁপ দেন। কিন্তু তিনিও চেষ্টা করে ব্যর্থ হন। একপর্যায়ে তিনজন উঠে আসতে পারলেও আসিফের সন্ধান পাওয়া যায়নি।

 



মন্তব্য