kalerkantho


ভারতেশ্বরী হোমসে অর্থমন্ত্রী

বিএনপির প্রতিনিধিত্ব নির্বাচনকালীন সরকারে থাকবে না

টাঙ্গাইল প্রতিনিধি   

১৮ মার্চ, ২০১৮ ০০:০০



অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, নির্বাচনকালীন সরকারে বিএনপির কোনো প্রতিনিধিত্ব থাকবে না। কারণ তারা সংসদে নির্বাচিত দল নয়। এটি খালেদা জিয়ার নির্বুদ্ধিতার কারণেই হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস এবং ভারতেশ্বরী হোমসের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এ কথা বলেন মন্ত্রী। গতকাল শনিবার টাঙ্গাইলের মির্জাপুরে ভারতেশ্বরী হোমস এ অনুষ্ঠানের আয়োজন করে।

এর আগে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় অর্থমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু ছিলেন বিশ্বনন্দিত ও শ্রেষ্ঠ মানুষের মধ্যে একজন। শিশুরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রিয় ছিল। তিনি কখনো মাথা নত করেননি। ছাত্রীদের উদ্দেশে তিনি বলেন, ‘শিশুদের জ্ঞান অর্জন অতি প্রয়োজন। তোমাদের সুন্দর, সত্য ও ন্যায়ের মধ্যে থাকতে হবে। তোমরা কখনো মাথা নতো করবে না।’ 

শ্রীমতী সাহার সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে আরো বক্তব্য দেন কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্টের এমডি রাজীব প্রসাদ সাহা, পরিচালক প্রতিভা মুত্সুদ্দি, জাতীয় অধ্যাপক শাহেলা খাতুন, ভারতেশ্বরী হোমসের শিক্ষক হেনা সুলাতানা, অষ্টম শ্রেণির ছাত্রী চিন্ময়ী চন্দ।

পরে অর্থমন্ত্রী ভারতেশ্বরী হোমসের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী ছাত্রীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। এ সময় সঙ্গে ছিলেন তাঁর মেয়ে সামিনা মুহিত।

মন্ত্রী ভারতেশ্বরী হোমসের ছাত্রীদের পরিবেশনায় ডিসপ্লে উপভোগ করেন এবং ছাত্রীদের প্রকাশিত দেয়াল পত্রিকা উদ্বোধন করেন। এ ছাড়া তিনি কুমুদিনী হাসপাতালের নতুন আইসিইউ ওয়ার্ড উদ্বোধন করেন।



মন্তব্য