kalerkantho


নির্বাচন ঘিরে সরকারকে বড় ধাক্কা দিতে চাই : দুলু

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   

১৮ মার্চ, ২০১৮ ০০:০০



‘নির্বাচনকে কেন্দ্র করে আমরা সরকারকে একটা বড় ধাক্কা দিতে চাই। আমরা অপেক্ষায় আছি, দেশনেত্রী এবং তারেক রহমানের নির্দেশমতো কোনো ধরনের সহিংসতায় লিপ্ত হতে চাই না। আমরা বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে শান্তিপূর্ণ আন্দোলন করে যাচ্ছি। নির্বাচনের জন্য আমরা প্রস্তুত আছি। তবে নির্বাচনের সঠিক পরিবেশ তৈরি করতে সরকারকে কাজ করতে হবে। তাহলেই আমরা নির্বাচনে অংশ নেব।’ কথাগুলো বলেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

আগামী ৩১ মার্চ রাজশাহীতে বিএনপির মহাসমাবেশ সফল করতে গতকাল শনিবার বিকেলে বিএনপির কর্মিসভায় প্রধান বক্তা হিসেবে রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু এসব কথা বলেন।

নগরীর উত্তরা কমিউনিটি সেন্টারে এই কর্মিসভার আয়োজন করে রাজশাহী জেলা বিএনপি। এতে প্রধান অতিথি ছিলেন দলটির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার আমিনুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব হারুনর রশীদ। উপস্থিত ছিলেন বিএনপির কার্যনিবার্হী সদস্য সাইফুল ইসলাম আসাদ, জেলা বিএনপির সহসভাপতি বজলুর রহমান, সাবেক এমপি জাহান পান্না, আব্দুস সাত্তার মণ্ডল প্রমুখ।

সভায় বক্তারা আরো বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির যে আন্দোলন সারা দেশে চলছে, এরই ধারাবাহিকতায় রাজশাহীতে মহাসমাবেশের আয়োজন করা হয়েছে। এই সমাবেশ হবে সমগ্র বাংলাদেশের মধ্যে বড় সমাবেশ। রাজশাহী যে বিএনপির ঘাঁটি, সেটি আবারও প্রমাণ করে দিতে চাই।


মন্তব্য