kalerkantho


বিশ্ব নারী দিবস

‘কনসার্ট ফর উইমেন’-এ মাতল দর্শক-শ্রোতা

নিজস্ব প্রতিবেদক   

৯ মার্চ, ২০১৮ ০০:০০



‘কনসার্ট ফর উইমেন’-এ মাতল দর্শক-শ্রোতা

বিশ্ব নারী দিবস উপলক্ষে গতকাল রাজধানীর মহিলা ক্রীড়া কমপ্লেক্সে ‘কনসার্ট ফর উইমেন’ অনুষ্ঠিত হয়। ছবি : কালের কণ্ঠ

বিশ্ব নারী দিবস উপলক্ষে গতকাল বৃহস্পতিবার ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ হাসপাতাল আয়োজন করেছিল ‘কনসার্ট ফর উইমেন’।  ধানমণ্ডির সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে প্রায় দিনব্যাপী আয়োজিত এ অনুষ্ঠানে উপচে পড়েছিল নারী দর্শক-শ্রোতারা। সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত প্রায় পাঁচ হাজারের বেশি নারী দর্শক বিনা মূল্যে অনুষ্ঠানটি উপভোগ করে।

কনসার্টে সংগীত পরিবেশন করেন ব্যান্ডদল এলআরবি, তাহসান, ন্যান্সি, ইমরান, মিনার ও বন্দনা। উপস্থাপনায় ছিলেন শান্তা জাহান। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ। সকাল সাড়ে ১০টায় আনুষ্ঠানিক উদ্বোধনের সময় স্বাগত বক্তব্য দেন ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক এবং কনসার্ট ফর উইমেনের প্রধান উদ্যোক্তা ডা. আশীষ কুমার চক্রবর্ত্তী। হাসপাতালের চেয়ারম্যান ও এফবিসিসিআই পরিচালক প্রীতি চক্রবর্ত্তীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ব্যারিস্টার তুরিন আফরোজ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি বিভাগের অধ্যাপক ড. সাবিতা রিজওয়ানা রহমান, ডা. নুজহাত চৌধুরী, উপপুলিশ কমিশনার সুনন্দা রায়, বাংলাদেশ ওয়াইডাব্লিউসিএর জাতীয় সাধারণ সম্পাদিকা হেলেন মনিষা সরকার ও অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা।

এই কনসার্ট আয়োজনে সহযোগিতা করে ইউরো অরেঞ্জি, রানার অটোমোবাইলস, ভাসাভি ফ্যাশন্স, ডায়মন্ড ওয়ার্ল্ড লি., ওয়াটসন গ্রুপ, ঈগলু আইসক্রিম, দেশটিভি, রেডিও টুডে, এফএম ৮৯.৬, বাংলা ট্রিবিউন, ওভেন কিং, সাউন্ড মেশিন, ব্রাদার্স টেকনোলজি সিস্টেম এবং ইভেন্ট পার্টনার ফ্যাক্টর থ্রি সল্যুশন্স।

অতিথিদের ক্রেস্ট প্রদানের মাধ্যমে প্রথম পর্বের সমাপ্তি ঘটে। পরে সব শ্রেণির ছাত্রী, নারী দর্শক-শ্রোতারা বাঁধভাঙা আনন্দে মেতে ওঠে। অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিল র‌্যাফেল ড্র, যেখানে ছিল রানার অটোমোবাইলসের সৌজন্যে একটি স্কুটি এবং ডায়মন্ড ওয়ার্ল্ডের সৌজন্যে তিনটি হীরার গয়নাসহ মোট ১০টি পুরস্কার। 

ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ হাসপাতাল (সাবেক আয়েশা মেমোরিয়াল হাসপাতাল) এ ছাড়া মহাখালী ক্যাম্পাস প্রাঙ্গণে ফ্রি উইমেন হেল্থ ডে আয়োজন করেছিল।



মন্তব্য