kalerkantho


নান্দাইলে নারী ইউপি সদস্যকে মারধরের অভিযোগ

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ   

২৪ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০



ময়মনসিংহের নান্দাইলে এক নারী ইউপি সদস্যের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী ওই ইউপি সদস্যের নাম মোছা. রোকেয়া (৪৫)। তিনি উপজেলার সিংরুইল ইউনিয়নের ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী আসনের সদস্য। অভিযোগ অনুযায়ী, জমিসংক্রান্ত বিরোধের জের ধরে গতকাল শুক্রবার দুপুরে প্রতিপক্ষের লোকজন তাঁকে মারধর করে।

মোছা. রোকেয়ার ভাষ্য, দীর্ঘদিন ধরে তাঁর ৪৫ শতক ফসলি জমির মালিকানা দাবি করে আসছে প্রতিবেশী মৃত হোসেন আলী ভুইয়ার ছেলে মুসা মিয়া, মামুন মিয়া ও আরমান মিয়া। এ নিয়ে একাধিক সালিসও হয়েছে। সালিসের রায় তাদের বিপক্ষে যায়। কিন্তু তার পরও তারা ওই জমি দখলের চেষ্টা করে। এতে বাধা দেওয়ায় গত ২০ জানুয়ারি তাঁর স্বামী আব্দুল আজিজ ভুইয়াকে ব্যাপক মারধর করে প্রতিপক্ষের লোকজন। পরে এ ঘটনায় মামলা হয়। ওই মামলায় গ্রেপ্তারের পর সম্প্রতি দুজন জামিনে মুক্তি পেয়েছে।

মোছা. রোকেয়ার অভিযোগ, জামিন পাওয়ার পর প্রতিপক্ষের লোকজন গতকাল আবার ওই জমি চাষ করতে যায়। এতে বাধা দিতে গিয়েই তিনি হামলার শিকার হন।

এ ব্যাপারে অভিযুক্ত মুসা মিয়া দাবি করেন, ‘রোকেয়াকে মারধর করা হয়নি। ওই নারী নিজেই শরীরে কাদামাটি মেখে নাটক করছে। এ ঘটনাটি ভিডিও করা আছে।’

এ ব্যাপারে নান্দাইল থানার ওসি মো. ইউনুস আলী বলেন, ‘ওই নারী সদস্য অভিযোগ জানালে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

 

 


মন্তব্য