kalerkantho


রাজধানীতে র‌্যাবের অভিযানে গ্রেপ্তার ৯

‘তারা ডাকাতদলের সদস্য’

নিজস্ব প্রতিবেদক   

২৩ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০



রাজধানীর শেরেবাংলানগর ও মোহাম্মদপুরে অভিযান চালিয়ে ৯ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত বুধবার রাত সাড়ে ১২টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়। র‌্যাবের দাবি, ডাকাতির প্রস্তুতিকালে দেশি অস্ত্রসহ তাদের গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-২-এর সহকারী পরিচালক (মিডিয়া) ও এএসপি ফিরোজ কাউছার দাবি করেছেন, গ্রেপ্তারকৃতরা একটি সংঘবদ্ধ ডাকাতদলের সক্রিয় সদস্য। তিনি বলেন, এই ব্যক্তিরা দিনের বেলায় ছোট ছোট দলে বিভক্ত হয়ে রাজধানীর বিভিন্ন এলাকায় নগদ অর্থ, মোবাইল ফোন, ল্যাপটপ, ভ্যানিটি ব্যাগসহ সামগ্রী ছিনতাই করে। এ ছাড়া রাতের বেলায় তাদের দুই বা ততোধিক দল একত্র হয়ে নির্দিষ্ট ফ্ল্যাটে বা ফাঁকা বাড়িতে গ্রিল কেটে বা তালা ভেঙে প্রবেশ করে ডাকাতি করে থাকে। তাদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা করে থানায় সোপর্দ করা হয়েছে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শেরেবাংলানগর থেকে পাঁচজন আর মোহাম্মদপুরের শ্যামলী স্কয়ার থেকে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। শেরেবাংলানগর এলাকা থেকে গ্রেপ্তারকৃতরা হলো সাইফুল ইসলাম, আবিদ, ইমন, বাবু ও রুবেল। আর মোহাম্মদপুর এলাকা থেকে গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলো আরিফ হোসেন, ইমন, রেজাউল ও সুজন। র‌্যাবের দাবি, তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে একটি চাপাতি, চারটি ছুরি, তিনটি মোবাইল ফোন আর তিনটি সিম।



মন্তব্য