kalerkantho


সড়কে ঝরল ১১ প্রাণ

প্রিয় দেশ ডেস্ক    

২৩ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০



গোপালগঞ্জ, শরীয়তপুর, শেরপুরের শ্রীবরদী, টাঙ্গাইলের সখীপুর, লক্ষ্মীপুর ও হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় ছাত্রসহ ১১ জন নিহত এবং ২১ জন আহত হয়েছেন।

গোপালগঞ্জ : বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে ১০ জন। গতকাল বৃহস্পতিবার বিকেলে ঢাকা-খুলনা মহাসড়কের সদর উপজেলার গোপীনাথপুর বিনা উপকেন্দ্রের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। সদর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম ফারুক বলেন, গোপালগঞ্জ থেকে ঢাকাগামী যাত্রীবাহী বাসটি ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলেই চালকসহ তিনজন নিহত হয়। আহত হয় ১০ জন।

শরীয়তপুর : ভেদরগঞ্জ উপজেলায় লোহার পাইপবোঝাই ট্রাক খাদে পড়ে তিনজন নিহত হয়েছে। একই ঘটনায় আহত হয়েছে ৯ জন। গতকাল বৃহস্পতিবার দুপুরে নারায়ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে শরীয়তপুর-চাঁদপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো হালিম, সাদ্দাম হোসেন ও শাহ জামান। আহতদের মধ্যে চারজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শেরপুর : পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরেক আরোহী। সংঘর্ষের পর ভ্যানটি পাশের খাদে পড়ে যায়। দুর্ঘটনাটি ঘটেছে গত বুধবার বিকেলে শ্রীবরদী উপজেলার চৈতাজানী এলাকায়। নিহতরা হলেন ঝিনাইগাতী উপজেলার বানিয়াপাড়া গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে রিয়ান হোসেন ও হেলাল উদ্দিনের ছেলে বাপ্পী মিয়া। আহত রিফাত মিয়াকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সখীপুর (টাঙ্গাইল) : মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুলছাত্র তানভির হাসান নিহত হয়েছে। আহত হয়েছে আরেক ছাত্র লিয়ন হাসান। গত বুধবার বিকেলে আড়াইপাড়া-কচুয়া সড়কের সখীপুর উপজেলার হাজিপাড়া সেতুর কাছে এ দুর্ঘটনা ঘটে। তানভির আড়াইপাড়া গ্রামের ব্যবসায়ী বশির আহমেদের ছেলে। সে কালিয়াপাড়া ডাকাতিয়া মাজেদা মজিদ উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণিতে পড়ত।

লক্ষ্মীপুর : মোটরসাইকেল দুর্ঘটনায় ইসমাইল হোসেন মোল্লা নিহত হয়েছেন। গত বুধবার রাতে সড়ক ও জনপথ (সওজ) বিভাগের কার্যালয় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ইসমাইল বেসরকারি উপশম হাসপাতালের তত্ত্বাবধায়ক ছিলেন।

হবিগঞ্জ : ব্যটারিচালিত ইজি বাইকের চাপায় প্রাণ গেছে বৃদ্ধ বাদশা মিয়া তালুকদারের। দুর্ঘটনাটি ঘটেছে গত বুধবার রাতে শায়েস্তাগঞ্জ থানার পুরান বাজার এলাকায়। বাদশা চুনারুঘাট উপজেলার উলুকান্দি গ্রামে থাকতেন।



মন্তব্য