kalerkantho


রাঙামাটিতে ছাত্রলীগ নেতার ওপর পিসিপির হামলা

প্রতিবাদে আজ হরতাল

রাঙামাটি প্রতিনিধি   

১৩ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০



রাঙামাটি জেলা ছাত্রলীগের এক নেতাকে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের (পিসিপি) কর্মীরা মারধর করেছে বলে অভিযোগ উঠেছে। এ অভিযোগে গতকাল সোমবার বিক্ষোভ মিছিলের পাশাপাশি সড়ক অবরোধ করে রাখে ছাত্রলীগের নেতাকর্মীরা। এ ছাড়া আজ মঙ্গলবার হরতালের ডাক দিয়েছে জেলা ছাত্রলীগ।

ভুক্তভোগী সুপায়ন চাকমা জেলা ছাত্রলীগের সহসম্পাদক। সাধারণ সম্পাদক প্রকাশ চাকমার অভিযোগ, রাঙামাটি স্টেডিয়ামে ফুটবল খেলে সুপায়ন বাসায় ফিরছিল। পথে পিসিপির কয়েকজন কর্মী তার ওপর অতর্কিত হামলা চালায়। পরে স্থানীয়রা তাকে রাঙামাটি সদর হাসপাতালে নিয়ে যায়।

এদিকে হামলার পর ছাত্রলীগের তাত্ক্ষণিক বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ কর্মসূচিতে পুরো শহরে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ ছাড়া পুলিশের সঙ্গে ছাত্রলীগের ধাওয়া-পাল্টাধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনাও ঘটে।

পাহাড়ি ছাত্র পরিষদ রাঙামাটি জেলা কমিটির সভাপতি রিন্টু চাকমা দাবি করেন, ‘হামলার সঙ্গে পিসিপির কোনো সম্পর্ক নেই। আমরা খবর নিয়ে জেনেছি, খেলা নিয়ে বিরোধের কারণে এটি ঘটেছে।’

জেলা পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান জানান, খেলা নিয়ে দুই পক্ষের মারামারি হয়। পরে উত্তেজনা শহরে ছড়িয়ে পড়ে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।



মন্তব্য