kalerkantho


কালিয়াকৈর ধামরাই টঙ্গিবাড়ীতে তিন লাশ

প্রিয় দেশ ডেস্ক   

১০ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০



গাজীপুরের কালিয়াকৈরে কর্মজীবী নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। অন্যদিকে ঢাকার ধামরাইয়ে ব্যবসায়ী ও মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ীতে তরুণীর হাত-পা বাঁধা ঝুলন্ত লাশ পাওয়া গেছে। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে :

কালিয়াকৈর (গাজীপুর) : কালিয়াকৈর উপজেলার পূর্ব চান্দরা এলাকা থেকে গতকাল শুক্রবার দুপুরে হেলেনা বেগমের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। পরিবার, পুলিশ ও এলাকাবাসী জানায়, কাজের সন্ধানে এক বছর আগে স্ত্রী হেলেনাকে নিয়ে জয়পুরহাটের কালাইয়ের ঘাটুরিয়া এলাকা থেকে কালিয়াকৈরে আসেন রফিকুল ইসলাম। পরে পূর্ব চান্দরা এলাকায় শুকুর আলীর বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে ফারইস্ট কারখানায় চাকরি নেন। অন্যদিকে হরিণহাটি এলাকার একটি ম্যাচে রান্নার কাজ নেন হেলেনা। প্রতিদিনের মতো গতকাল ভোরে কাজের উদ্দেশে বাসা থেকে বের হন তিনি। সকালে ভাড়া বাসার অদূরে দোকানের বারান্দায় হেলেনার ক্ষতবিক্ষত লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

সাভার (ঢাকা) : ঢাকার ধামরাইয়ে মিষ্টি ব্যবসায়ী মো. আজিজুল ইসলামের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকালে দ্বিমুখা বাজারের পাশে ভুট্টাক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়।

মুন্সীগঞ্জ : টঙ্গিবাড়ী উপজেলার পুরাপাড়া গ্রাম থেকে গতকাল শুক্রবার সকালে অজ্ঞাতপরিচয় তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের হাত-পা বাঁধা ছিল।



মন্তব্য