kalerkantho


‘লাক্স সুপারস্টার’ প্রতিযোগিতার নিবন্ধন শুরু

নিজস্ব প্রতিবেদক   

৪ জানুয়ারি, ২০১৮ ০০:০০



‘লাক্স সুপারস্টার’ প্রতিযোগিতার নিবন্ধন শুরু

রাজধানীর গুলশানে একটি হোটেলে গতকাল লাক্স চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতা নিয়ে সংবাদ সম্মেলন হয়। ছবি : কালের কণ্ঠ

শুরু হলো দেশের সবচেয়ে বড় রিয়ালিটি শো চ্যানেল আই প্রেজেন্টস ‘লাক্স সুপারস্টার’ প্রতিযোগিতা। রাজধানীর একটি হোটেলে গতকাল বুধবার সংবাদ সম্মেলনের মাধ্যমে এই আসর ও নিবন্ধন কার্যক্রমের উদ্বোধন ঘোষণা করা হয়েছে। এর মধ্য দিয়ে চার বছর পর ফিরে এলো দেশের সেরা সুন্দরী নির্বাচনের এই জমজমাট আয়োজন।

সংবাদ সম্মেলনে চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর আনুষ্ঠানিকভাবে এবারের আসরের যাত্রা ঘোষণা করেন। একই সঙ্গে তিনি প্রতিযোগীদের শুভেচ্ছা জানিয়ে তাঁদের শুভ কামনা জানান। উপস্থিত ছিলেন ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের হেড অব পারসোনাল কেয়ার নাফিস আনোয়ার ও প্রতিষ্ঠানটির স্কিন ক্লিনজিংয়ের হেড নাদিয়া তাবাসসুম। গত আসরের কয়েকজন লাক্স তারকাও এ সময় উপস্থিত ছিলেন। এবারের আসরের বিচারক প্যানেলে থাকছেন অভিনেত্রী ও নৃত্যশিল্পী সাদিয়া ইসলাম মৌ, চিত্রনায়ক আরিফিন শুভ এবং কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান। সংবাদ সম্মেলনের পরই শুরু হয় নিবন্ধনপ্রক্রিয়া।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ডিজিটাল যুগের সঙ্গে তাল মিলিয়ে এবারের লাক্স সুন্দরী প্রতিযোগিতার প্রক্রিয়াও হবে ডিজিটাইজড। বলা হয়, লাক্স বাংলাদেশের (LuxBangladesh) ফেসবুক পেজ অথবা ওয়েবসাইটে (www.luxsuperstar.com) গিয়ে সহজেই নিয়মাবলি মেনে সম্পন্ন করা যাবে নিবন্ধনপ্রক্রিয়া।

এ বছর লাক্স সুন্দরী প্রতিযোগিতার চূড়ান্ত বিজয়ী পাবেন একটি ব্র্যান্ড নিউ গাড়ি ও পাঁচ লাখ টাকা। পাশাপাশি তিনি ইউনিলিভারের শুভেচ্ছা দূত ও ব্র্যান্ড কমিউনিকেশন হিসেবে পারফর্ম করবেন। দেশের শীর্ষস্থানীয় বিউটি ম্যাগাজিনের কভার মডেল হতে পারবেন, বাংলাদেশ ফিল্ম অ্যান্ড টেলিভিশন একাডেমিতে গ্রুমিং কোর্স করতে পারবেন। একই সঙ্গে ইমপ্রেস টেলিফিল্মের চলচ্চিত্র ও চ্যানেল আইয়ের নাটকে কাজের সুযোগ পাবেন। প্রথম রানার-আপ চার লাখ টাকা ও দ্বিতীয় রানার-আপ তিন লাখ টাকা প্রাইজ মানি পাবেন। এ ছাড়া সেরা দশ সুন্দরী প্রতিযোগীর পোর্টফোলিও তৈরি করবেন দেশের নামকরা ফটোগ্রাফাররা।

বিগত ২০১৪ সালে লাক্স সুপারস্টার প্রতিযোগিতার অষ্টম পর্ব আয়োজিত হয়। এবার শুরু হলো নবম আসর। এই আসরের থিম হলো ‘দেখিয়ে দাও অদেখা তোমায়’। গতকালের সংবাদ সম্মেলনে আসরের থিম এবং নেমোনিকও উন্মোচন করা হয়।


মন্তব্য