kalerkantho


রাজধানীতে ব্র্যাক ব্যাংক কর্মকর্তা নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক   

২৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০



রহস্যজনকভাবে নিখোঁজ হয়েছেন ব্র্যাক ব্যাংকের শ্যামলী শাখার জ্যেষ্ঠ কর্মকর্তা নাইমুল ইসলাম সৈকত। গত মঙ্গলবার সকালে কর্মস্থল শ্যামলী থেকে গুলশানে যাওয়ার উদ্দেশ্যে বের হওয়ার পর থেকে তাঁর খোঁজ পাওয়া যাচ্ছে না। এ ঘটনায় গতকাল বুধবার তেজগাঁও শিল্পাঞ্চল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার ওসি আব্দুর রশিদ বলেন, সৈকত কোন জায়গা থেকে নিখোঁজ হয়েছেন তা নিশ্চিত হওয়া যায়নি। তবে তাঁর সর্বশেষ অবস্থান ছিল নিকেতন এলাকায়। এর পর থেকে তাঁর মোবাইল ফোন বন্ধ রয়েছে। তাঁকে খুঁজে বের করতে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

সৈকতের ভগ্নিপতি জামাল উদ্দিন জানান, ব্যাংকের কাজে মঙ্গলবার সকালে শ্যামলী থেকে বের হন সৈকত। এরপর দুপুর সোয়া ১২টার দিকে স্ত্রী তামান্না খান তন্বীর সঙ্গে তাঁর কথা হয়। তখন তিনি গুলশানে যাওয়ার কথা জানান। পরে বিকেল ৪টার দিকে কল করে তাঁর মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরের দুই ঘণ্টায়ও তাঁর খোঁজ না পেয়ে উদ্বিগ্ন হয়ে পড়ে স্বজনরা। একপর্যায়ে মোবাইল ফোন প্রযুক্তির মাধ্যমে তাঁর অবস্থান জানার চেষ্টা করা হয়। তাতে দেখা যায়, সর্বশেষ দুপুর সোয়া ২টায় তিনি নিকেতন এলাকায় ছিলেন। এরপর মঙ্গলবার রাতে স্বজনরা গুলশান থানায় জিডি করতে গেলে পুলিশ জানায়, কর্মস্থল যে এলাকায় সেখানকার থানায় জিডি করতে হবে। সে অনুযায়ী তারা আদাবর থানায় গেলেও পুলিশ জিডি নেয়নি। পরে তাঁর সর্বশেষ অবস্থানকে নিখোঁজ হওয়ার এলাকা ধরে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় জিডি করা হয়।

স্বজনরা জানায়, সৈকতের গ্রামের বাড়ি বরিশালে। বাবার নাম নজরুল ইসলাম। রাজধানীর মিরপুর ২ নম্বর এলাকায় তিনি পরিবার নিয়ে থাকেন। দেড় বছর ধরে তিনি ব্র্যাক ব্যাংকে চাকরি করছেন।


মন্তব্য