kalerkantho


স্কুলছাত্র আবির হত্যা মামলা

প্রধান আসামি মিরাজের আত্মসমর্পণ

বরিশাল অফিস   

২৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০



বরিশাল নগরে ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে স্কুলছাত্র আবির রবি দাসকে হত্যা মামলার প্রধান আসামি কিশোর মিরাজুল ইসলাম স্বর্ণামত (১৫) আদালতে আত্মসমর্পণ করেছে। গতকাল বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে বরিশাল শিশু আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করে সে। আদালতের ভারপ্রাপ্ত বিচারক চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. গোলাম ফারুক জামিন নামঞ্জুর করে তাকে যশোরে কিশোর অপরাধ সংশোধনাগারে পাঠানোর নির্দেশ দেন।

মিরাজের আত্মসমর্পণের পর মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালি থানার উপপরিদর্শক ইলিয়াস হোসেন তাকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করেছিলেন। আদালত বিষয়টি আমলে নিলেও কোনো আদেশ দেননি।

মিরাজুল নগরের ৯ নম্বর ওয়ার্ডের ফলপট্টি এলাকার বাসিন্দা বাবুল স্বর্ণামতের ছেলে এবং আবির হত্যা মামলার প্রধান আসামি।

গত ২২ ডিসেম্বর দুপুরে নগরের ফলপট্টি এলাকায় ক্রিকেট খেলা নিয়ে দ্বন্দ্বের জের ধরে চকবাজার এলাকার বাসিন্দা নগরের এ কে স্কুলের ছাত্র আবিরকে ব্যাট দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে মিরাজ। আবিরকে ওই দিনই বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ২২ ডিসেম্বর দিবাগত রাতে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় আবিরের বাবা জয় রবী দাস বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় মিরাজুলকে প্রধান আসামি করে তাকেসহ চারজনের বিরুদ্ধে একটি হত্যা মামলা করেন। এর পরই গতকাল মিরাজ আদালতে আত্মসমর্পণ করে।



মন্তব্য