kalerkantho


খুলনায় স্কুলছাত্র হত্যায় মামলা গ্রেপ্তার ৪

খুলনা অফিস   

২৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০



খুলনায় স্কুলছাত্র খলিলুর রহমান সিয়াম (১৬) হত্যার ঘটনায় গতকাল বুধবার চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ছুরি উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যার পর নগরীর চাঁনমারী এলাকায় দুর্বৃত্তরা সিয়ামকে ধারালো অস্ত্র দিয়ে হাত-পা এবং ঘাড়ে কুপিয়ে জখম করে। পরে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত সিয়াম নগরীর চাঁনমারী চতুর্থ গলি এলাকার বাসিন্দা আইনাল হকের ছেলে। সে রূপসা নগরীর মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিল।

পুলিশ এ হত্যার ঘটনায় গতকাল বুধবার নগরীর পৃথক স্থান থেকে রায়হান, রাব্বি, আবু সাঈদ ও আলামিন হোসেন ওরফে ছোট রনিকে গ্রেপ্তার করেছে। এর আগে সিয়ামের বাবা সদর থানায় কয়েকজনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা করেন।

স্থানীয় বাসিন্দা ও নিহতের পরিবার সূত্র জানায়, পূর্বশত্রুতা ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সিয়ামকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

আইনাল হক বলেন, ‘আমার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করেছে। আর কয়েক দিন পরই ওর এসএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল। আমরা গরিব মানুষ। সন্ত্রাসীরা আমাদের সব আশা-ভরসা শেষ করে দিয়েছে। আমি খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। যাতে আর কেউ এমন অপরাধ করতে না পারে।’

খুলনা সদর থানার ওসি মিজানুর রহমান কালের কণ্ঠকে বলেন, সিয়াম হত্যাকাণ্ডে এজাহারভুক্ত চার আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আটকদের মধ্যে হরিণটানা থানার কৈয়েবাজার এলাকা থেকে দুজনকে ও দারোগাপাড়া থেকে দুজনকে গ্রেপ্তার করা হয়। এ ছাড়া হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ছুরিও উদ্ধার করা হয়েছে।


মন্তব্য