kalerkantho


সিলেটে সেময়ে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার বাবা

সিলেট অফিস   

২৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০



সিলেটে সেময়েকে ধর্ষণের অভিযোগে কামাল আহম্মদ নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার সকাল ১০টায় শাহপরান থানার খাদিমপাড়া ইউনিয়নের রুস্তুমপুর গ্রাম থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। কামাল আহম্মদ ওই এলাকার ছিদ্দেক আলীর ছেলে। বর্তমানে তিনি নগরের মেজরটিলা এলাকায় বসবাস করেন।

শাহপরান থানা পুলিশ জানায়, কামাল আহম্মদ একাধিক বিয়ে করেছেন। ধর্ষণের শিকার কিশোরীর (১১) মা কামাল আহম্মদের দ্বিতীয় স্ত্রী। ওই কিশোরীর মাও সত্বাবার সঙ্গেই থাকতেন। গত ৭ ডিসেম্বর ও ১৪ ডিসেম্বর কামাল আহম্মদ (৪৫) তাঁর কিশোরী সেময়েকে একাধিকবার ধর্ষণ করেন। ওই কিশোরী বিষয়টি তার নানিকে জানায়। পরে নানি  কৌশলে কামাল আহম্মদের বাড়ি থেকে কিশোরীকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ইউপি সদস্যের কাছে নিয়ে যান এবং পরে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসি বিভাগে ভর্তি করেন।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (মিডিয়া) বিষয়টি নিশ্চিত করে জানান, আসামিকে তাঁর সেময়েকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। তিনি বলেন, ধর্ষণের অভিযোগ পেয়ে শাহপরান থানা পুলিশ দীর্ঘ ছয় দিন নগরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বুধবার কামাল আহম্মদকে গ্রেপ্তার করে। এ ব্যাপারে শাহপরান থানায় একটি মামলা হয়েছে বলে তিনি জান


মন্তব্য